Header Border

ঢাকা, সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯°সে
ব্রেকিং :
ফ্রান্স আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের সমন্বয়কারী এম আলী চৌধুরীর সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কার্যকরি কমিটি ও ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অনুমোদন করেন দুলদুল বারী। ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে টানা ভারী বর্ষণে আমন ধানের বীজ তলা পানির নিচে নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ নাসিরনগরে সাংসদের হস্তক্ষেপে বাঁধ নির্মাণের চেষ্ঠা অব্যাহত নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ মানুষ রাজনীতির কাঁদা ছোড়াছুড়ি পছন্দ করছে না ছোট ভাইয়ের ধারালো বড় ভাই খুন তালায় করোনা উপসর্গ নিয়ে মুদি ব্যবসায়ীর মৃত্যু রামুতে শুকনো মরিচের ব্যাগে ৪০ হাজার ইয়াবা রাণীনগরে গ্রামবাসীরা টাকা তুলে নির্মান করছেন মাটির রাস্তা

আফ্রিদি করোনা পজিটিভ

ক্রীড়া অঙ্গনের বেশ কিছু তারকা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইউরোপের শীর্ষ পাঁচ ক্লাব ফুটবলের বেশ কিছু তারকা করোনা আক্রান্ত হন। তারা সুস্থ হয়ে মাঠেও ফিরছেন। করোনা শনাক্ত হয়েছে কয়েকজন সাবেক ক্রিকেটারের দেহেও। এবার করোনা আক্রান্ত হওয়ার খবর দিলেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে করোনায় আক্রান্ত হওয়ার খবরটা নিশ্চিত করেছেন আফ্রিদি নিজেই। তিনি লিখেছেন, ‘বৃহস্পতিবার থেকেই আমি অসুস্থতা অনুভব করছি। শরীরে প্রচণ্ড ব্যথা। আমি তাই পরীক্ষা করাই এবং দুর্ভাগ্যের বিষয় হলো, আমার করোনা পজিটিভ এসেছে। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য সবার প্রার্থনা দরকার।’

এশিয়ায় দেশগুলোতে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার পর থেকে ক্রিকেটাররা বিভিন্ন সামাজিক দায়িত্ব পালনে মাঠে নামনে। সক্রিয় ভূমিকা রাখতে আফ্রিদি মাঠে নেমে দেশের দরিদ্র মানুষের পাশে থেকে সহায়তা করেছেন। নিজের ফাউন্ডেশন থেকে বিভিন্নভাবে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন।

মাঠে থেকে কাজ করার কারণেই হয়তো তিনি করোনার সংস্পর্শে এসেছিলেন। মানুষকে করোনার সংক্রমণ থেকে দূরে রাখতে ও তাদের দুর্দিনে পাশে দাঁড়ানোর চেষ্টা করা আফ্রিদি এবার নিজেই আক্রান্ত হলেন বিশ্বকে থামিয়ে দেওয়া করোনাভাইরাসে।

আফ্রিদিই ক্রিকেটের প্রথম বড় তারকা হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এর আগে পাকিস্তানের সাবেক ক্রিকেটার তৌফিক উমর করোনায় আক্রান্ত হন। জাফর সরফরাজ নামের আরেক পাকিস্তানের সাবেক ক্রিকেটার করোনা পজিটিভ হন। তারা দু’জনই সুস্থও হয়ে গেছেন।

এছাড়া দক্ষিণ আফ্রিকার প্রথম শ্রেণির ক্রিকেটার সোলো এনকুইনি করোনা আক্রান্ত হন। করোনা দানা বাধে সাবেক স্কটল্যান্ড ক্রিকেটার মাজিদ হকের দেহেও। স্বাস্থ্য বিধি মেনে তাদের সকলেই সুস্থ হয়ে উঠেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলির পরিবারের ৩ সদস্য
সুস্থ আছি, আপনারা বিভ্রান্ত হবেন না
করোনায় বিপাকে পড়েছে ‘রোহিঙ্গা’
দূর্গম পাহাড়ে বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী
বিএনপি ৫৬ লাখ পরিবারকে ত্রাণ দিয়েছে : টুকু
গাইবান্ধায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

আরও খবর

Design & Developed BY: WEB DESIGN BD