Header Border

ঢাকা, সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯°সে
ব্রেকিং :
ফ্রান্স আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের সমন্বয়কারী এম আলী চৌধুরীর সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কার্যকরি কমিটি ও ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অনুমোদন করেন দুলদুল বারী। ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে টানা ভারী বর্ষণে আমন ধানের বীজ তলা পানির নিচে নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ নাসিরনগরে সাংসদের হস্তক্ষেপে বাঁধ নির্মাণের চেষ্ঠা অব্যাহত নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ মানুষ রাজনীতির কাঁদা ছোড়াছুড়ি পছন্দ করছে না ছোট ভাইয়ের ধারালো বড় ভাই খুন তালায় করোনা উপসর্গ নিয়ে মুদি ব্যবসায়ীর মৃত্যু রামুতে শুকনো মরিচের ব্যাগে ৪০ হাজার ইয়াবা রাণীনগরে গ্রামবাসীরা টাকা তুলে নির্মান করছেন মাটির রাস্তা

সুস্থ আছি, আপনারা বিভ্রান্ত হবেন না

বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) মাশরাফি বিন মোর্ত্তজা নভেল করোনাভাইরাস আক্রান্ত হন গত শনিবার। এখন পর্যন্ত তার শারীরিক অবস্থা ভালো হলেও কিছু নিউজ পোর্টাল তার স্বাস্থ্যের অবনতি হয়েছে এমন শিরোনামে সংবাদ প্রকাশ করলে তা দ্রুতবেগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এরপর এই বিষয়ে মাশরাফি নিজেই মুখ খুলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, ‘আমি সুস্থ আছি, আপনারা বিভ্রান্ত হবেন না।’ আজ সোমবার বিকেলে তিনি এই স্ট্যাটাসটি দেন।

ফেসবুকে মাশরাফি লিখেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসাসেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন। কোনো কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজে আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্য দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

এর আগে তার পরিবার থেকে জানানো হয়েছিল মাশরাফি সুস্থই আছেন। তবে পুরোনো অ্যাজমার সমস্যা থাকায় ঝুঁকি নিতে চাইছেন না তারা, এজন্য তাকে হাসপাতালে নেওয়া হতে পারে। এ ছাড়া ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) একজন কর্মকর্তাও মাশরাফির সুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাসায় মাশরাফির চিকিৎসার নিয়মিত খোঁজ নিচ্ছেন প্রখ্যাত মেডিসিন বিশেষজ্ঞ ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিসৎসক ডা. দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আফ্রিদি করোনা পজিটিভ
করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলির পরিবারের ৩ সদস্য
করোনায় বিপাকে পড়েছে ‘রোহিঙ্গা’
দূর্গম পাহাড়ে বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী
বিএনপি ৫৬ লাখ পরিবারকে ত্রাণ দিয়েছে : টুকু
গাইবান্ধায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

আরও খবর

Design & Developed BY: WEB DESIGN BD