ajker kagoj 24
Latest Bangla News

চকরিয়ায় তরুণী ধর্ষণ ও হত্যার রহস্য বের করলো র‌্যাব

কক্সবাজার: দুই সিএনজি চালক মিলে খরুলিয়ার এক তরুণীকে ধর্ষণ করে ছিল। তরুণী এর প্রতিবাদ করে। ধস্তাধস্তির একপর্যায়ে গাড়ি থেকে ছুড়ে দেয়া হয় ওই তরুণীকে। এসময় অন্য গাড়ি ধাক্কায় তার মৃত্যু হয়। ৬ মে রাত সাড়ে ১০টায় চকরিয়ায় এ ঘটনা ঘটে।

র‌্যাব–১৫ ছায়া তদন্ত করে ঘটনার তিন দিন পর ওই তরুণীকে ধর্ষণ ও হত্যা রহস্য উদঘাটন করেছে। আটক করা হয়েছে জয়নাল নামে এক ধর্ষক সিএনসি অটো টেক্সী চালককে। জব্দ করা হয় সিএনজি অটো টেক্সী।

র‌্যাব –১৫ এর অধিনায়ক উইন কমান্ডার আজিম আহমেদ জানায়, ধর্ষণ ও হত্যার শিকার চম্পা নামের তরুণী চট্টগ্রাম থেকে পেকুয়া আসে। সেখান থেকে এক সিএনজিচালক তাকে চকরিয়ায় আনে। কিন্তু সেখান থেকে নিজ বাড়ি কক্সবাজারের খরুলিয়ার দিকে না গিয়ে আবার পেকুয়ার দিকে নিয়ে যায়। পথিমধ্যে একটি ব্রিজের পাশে তাকে দুই সিএনজিচালক মিলে ধর্ষণ করে। তরুণী এর প্রতিবাদ করে কাটাকাটি হলে চলন্ত গাড়ি থেকে ফেলে দেয়া হয়। তাকে এমন সময় ফেলা হয়, তখন বিপরীত দিক থেকে একটি গাড়ি আসতে থাকে। সে গাড়ির নিচে ছুড়ে মারে। গাড়ির ধাক্কায় তার মৃত্যু হয়। পরে চকরিয়ায় সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। তরুণীর সুরতহাল প্রতিবেদন ও সিএনজি টেক্সীর সূত্র ধরে পরো ঘটনার রহস্য উদঘাটন করে র‌্যাব।

উল্লখ্যে, বিয়ে সংক্রান্ত ব্যাপার নিয়ে হত্যার অভিযোগ এনে নিহত চম্পার বাবা রুহুল আমিন বাদী হয়ে তার ফুফতো ভাই ফফা, ফুফিকে আসামি করে চকরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।

You might also like