• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন
  • English Version

রাজশাহীর তানোরে দু’টি দোকনে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা

রিপোর্টার
আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

আশরাফুলইসলাম রনজু রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর তানোরে দু’টি দোকনে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা। এতে দোকান মালিকদের প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে তানোর পৌর এলাকার ব্র্যাক অফিসের পাশে আনোয়ার হোসেনের হার্ডওয়ারের দোকান ও রাজু মন্ডলের মুদিখানার দোকানে এ আগুন দেবার ঘটনাটি ঘটে।

এতে দুই দোকানের প্রায় সব মালামাল পুড়ে গেছে। এতে ৫ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়। এঘটনায় গত (১১ সেপ্টেম্বর) শনিবার দুপুরের দিকে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন দোকান মালিক আনোয়ার হোসেন ও রাজু মন্ডল।

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় শুক্রবার দোকানে ব্যবসা করে রাত ৯টার দিকে বন্ধ করে বাড়ি যায় আনোয়ার হোসেন ও রাজু মন্ডল। পরে রাত আড়াইটার দিকে তারা মোাবাইলে খবর পান তাদের দুই দোকানে আগুল লেগেছে। এহেন খবরে দোকানে গিয়ে দেখেন আগুন দাও দাও করে চলছে। এসময় খবর দেয়া হলে তানোর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এনিয়ে দোকান মালিক আনোয়ার হোসেন বলেন, আমার হার্ডওয়ারের দোকান আগুনে পুড়ে প্রায় সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। আর রাজু মন্ডল বলেন, তার মুদিখানার দোকান আগুনে পুড়ে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে। বাড়িতে আমরা ঘুমিয়ে ছিলাম। রাতের আধাঁরে কে বা কারা তাদের দুই দোকানে আগুন লাগিয়ে দেয়। হয়তো শত্রুতা করে এ আগুন লাগানো হয়েছে। ঘটনাটি নিয়ে থানায় অভিযোগ করা হয়েছে।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, দোকান দুটি আগুনে পুড়ে যাবার ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে থানা পুলিশ গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখছে বলে জানান


এই বিভাগের আরো খবর