• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:১০ অপরাহ্ন
  • English Version

রাজশাহীর তানোরে খাদ্যসামগ্রী বিতারণ ও মোবাইল কোর্টে ৬ জনকে জরিমানা

রিপোর্টার
আপডেট : শনিবার, ৩ জুলাই, ২০২১

আশরাফুল ইসলাম রনজু রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী তানোর সরকার ঘোষিত লকডাউনের তৃতীয় দিনে মুন্ডুমালা হাটে হতদরিদ্র মানুষ ও খুচরা দোকানদার ও ভিক্ষুকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারস্বরূপ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

তানোর উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানেপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশিদ ময়না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামানিক, মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম প্রমুখ।
এসময় বিভিন্ন শ্রেনী পেশার দরিদ্র শ্রেনীর কর্মহীন জনগোষ্ঠীসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

পরে তানোর উপজেলার বিভিন্ন বাজার গুলোতে নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)’র নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধি না মানায় ৬ টি মামলায় ০৬ জনকে ৩হাজার ১শ’ টাকা জরিমানা করা হয়।

তানোর থানার মোড় গোল্লাপাড়া বাজারসহ বিভিন্ন এলাকায় সরেজমিন ঘুরে হাট বাজারের দোকানপাট বন্ধ দেখা গেছে। তবে, গনপরিবহন বন্ধ থাকলেও অটো ও অটো ভ্যান অল্প সংখ্যক মানুষকে চলাচল করতে দেখা গেছে।

তানোর উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ বলেন, কঠোর লকডাউনের ৩য় দিনে কর্মহীন ও ভিক্ষকসহ দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি বলেন, সরকারী বিধি নিষেধ না মানায ৬ জনকে জরিমানা করা হয়েছে।


এই বিভাগের আরো খবর