বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে প্রস্তুতি সভা

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০

অনলাইন ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ সিলেট জেলা আহবায়ক কমিটির আলোচনা ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শোক দিবস ও স্বাধীন বাংলার স্থপতি, হাজার বছরের শ্রেস্ট বাঙালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী যথাযথ পালনের লক্ষ্যে ইউরোপীয় ইউনিয়ন শাখার সম্মানিত সভাপতি জনাব আনোয়ার উদ্দিন আহমেদ রুনু ভাইয়ের বাসায় ১০/০৮/২০২০ইং তারিখে সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ সিলেট জেলা শাখার আহবায়ক কমিটির এক সভা অনুষ্টিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় ১৫ই আগস্ট সকাল ৯:৩০ জেলা আহবায়ক কমিটির উদ্যোগে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং মিলাদ মাহফিল আয়োজন করার জন্য।
উক্ত সভায় উপস্থিত ছিলেন ইউরোপীয় ইউনিয়ন শাখার সম্মানিত সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য জনাব আনোয়ার উদ্দিন আহমেদ রুনু ভাই এবং জেলা আহবায়ক কমিটির আহবায়ক জনাব ডা: মো: আনোয়ার হোসেন ও সদস্য সচিব এডভোকেট মাসুদুর রহমান খান মুন্না এবং সিনিয়র সহ-সভাপতি গীতিকার শহিদ আহমেদ চৌধুরী, সহ-সভাপতি জমির উদ্দিন জামিল সহ কমিটির সকল সম্মানিত সদস্যবৃন্দ।