ব্লাড ডোনার টিম সিলেট বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি সুরাইয়া বকুল বুশরা এর উদ্যোগে সিলেটের কিছু স্বেচ্ছাসেবী ও বিভিন্ন সামাজিক সংগঠন এর অংশ গ্রহণে Sharing_Smile প্রজেক্ট এর মাধ্যমে প্রায় ৫১৫৫জন মানুষের মুখে হাসি ফুটাতে সক্ষম হয়েছি ।

৫১৫৫ এর অধিক মানুষের মুখে হাসি ফুটিয়েছে “শেয়ারিং স্মাইল প্রজেক্ট”- ব্লাড ডোনার টিম সিলেট বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি সুরাইয়া বকুল বুশরা

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, আগস্ট ৯, ২০২০

অনলাইন ডেস্কঃ “শেয়ারিং স্মাইল প্রজেক্ট” এ এগিয়ে আসা বিভিন্ন সংগঠন, বিশিষ্ট ব্যাক্তিবর্গের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ব্লাড ডোনার টিম সিলেট বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি সুরাইয়া বকুল বুশরা, তিনি বলেন, সিলেটের কিছু স্বেচ্ছাসেবী ও বিভিন্ন সামাজিক সংগঠন এর অংশ গ্রহণে Sharing_Smile প্রজেক্ট এর মাধ্যমে প্রায় ৫১৫৫জন মানুষের মুখে হাসি ফুটাতে পেরেছি।
যা সকলের সহায়তা ছাড়া সম্পূর্ণ করা সম্ভব ছিলো না।

যে সকল সংগঠন /ব্যক্তি বর্গ এগিয়ে এসেছেন তারা হলেনঃ
১)ব্লাড ডোনার টিম সিলেট বাংলাদেশ
২)ব্লাড ডোনার টিম মৌলভীবাজার
৩)বন্ধু সমাজ সেবা সংগঠন
৪)যুব শক্তি (চুনারুঘাট হবিগঞ্জ)
৫)স্বেচ্ছায় করি রক্তদান মানবতায় বাচঁবে প্রাণ
৬)Walker Foundation
৭)Live for life

ব্যক্তিবর্গঃ
১)Abu Nosor Bokul
২)এনাম উদ্দিন
৩)Md Jahangir Alom Rana
৪)Rupaly Akther Rupa
৫)Yasmin Sultana
৬)Mainuddin Sufiaan
৭)Abu Sufiyan Muabia
৮)Giti Kobi Kalam Hussain

সংবাদ মাধ্যমে পাঠানো বার্তায় ব্লাড ডোনার টিম সিলেট বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি সুরাইয়া বকুল বুশরা বলেন, উক্ত সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সাহায্য এবং সেচ্ছাসেবিদের দক্ষতা ও কাজের মাধ্যমে আমরা ৫১৫৫+ মানুষের মুখে আমরা হাসি ফুটাতে সক্ষম হয়েছি , তাই অনেক অনেক ভালবাসা ও শুভ কামনা রইলো প্রিয় সংগঠন ও প্রিয় মানুষদের জন্য । এভাবেই এগিয়ে যেতে চাই আমরা, হাতে হাতে রেখে মানুষের মুখে হাসি ফুটিয়ে। ভালবাসা অবিরাম।
#Sharing_smile❤