Header Border

ঢাকা, সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯°সে
ব্রেকিং :
ফ্রান্স আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের সমন্বয়কারী এম আলী চৌধুরীর সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কার্যকরি কমিটি ও ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অনুমোদন করেন দুলদুল বারী। ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে টানা ভারী বর্ষণে আমন ধানের বীজ তলা পানির নিচে নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ নাসিরনগরে সাংসদের হস্তক্ষেপে বাঁধ নির্মাণের চেষ্ঠা অব্যাহত নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ মানুষ রাজনীতির কাঁদা ছোড়াছুড়ি পছন্দ করছে না ছোট ভাইয়ের ধারালো বড় ভাই খুন তালায় করোনা উপসর্গ নিয়ে মুদি ব্যবসায়ীর মৃত্যু রামুতে শুকনো মরিচের ব্যাগে ৪০ হাজার ইয়াবা রাণীনগরে গ্রামবাসীরা টাকা তুলে নির্মান করছেন মাটির রাস্তা

তালায় করোনা উপসর্গ নিয়ে মুদি ব্যবসায়ীর মৃত্যু

পিবিএ,তালা (সাতক্ষীরা): সাতক্ষীরার তালায় করোনা উপসর্গ নিয়ে মোঃ বজলুর রহমান গাজী (৫২) নামের এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর রাতে নিজ বাড়িতেই মারা যান তিনি । সে তালা সদর ইউনিয়নের বারুইহাটী গ্রাামের মৃত সরফুদ্দীন গাজীর ছেলে ও তালা বাজারের খেয়াঘাট মোড়ের একজন মুদি ব্যবসায়ী।
নিহত ব্যক্তির স্বজনরা জানান, মুদি ব্যবসার পাশাপাশি দীর্ঘদিন আমের ব্যবসা করতেন বজলুর রহমান।ব্যবসায়ীক কারণে ঘুর্ণীঝড় আম্ফানের পরে তিনি যশোর যান। চলতি মাসের প্রথম সপ্তাহের দিকে তিনি যশোর থেকে বাড়ীতে ফিরে আসেন।বাড়ীতে ফিরে আসার কয়েদিন পরে জ্বর, সর্দি, কাশিসহ শ্বাসকষ্টে অক্রান্ত হয়ে বাড়ীতেই চিকিৎসাধীন ছিলেন।তার অবস্থার অবনতি হলে গত (২৫জুন)বৃহস্পতিবার সকালে তালা হাসপাতালে গিয়ে নমুনা দিয়ে আসেন। শুক্রবার ভোররাতেই নিজ বাড়িতে হঠাৎ করে মারা যান তিনি।
তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার জানান, তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। তবে এখনও রিপোর্ট এসে পৌঁছায়নি। তবে মৃত ব্যক্তির বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হবে বলে জানান তিনি।

পিবিএ/মোঃ রোকনুজ্জামান টিপু/এসডি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামুতে শুকনো মরিচের ব্যাগে ৪০ হাজার ইয়াবা
রাণীনগরে গ্রামবাসীরা টাকা তুলে নির্মান করছেন মাটির রাস্তা
নোয়াখালীতে করোনা প্রতিরোধে পুলিশকে সুরক্ষা সামগ্রী উপহার
দিনাজপুরের চালের বাজার আবারো অস্থিতিশীল হয়ে উঠেছে
তুরাগে অস্ত্রের উৎসের সন্ধ্যানে আইনশৃংখলা বাহিনী
পিরোজপুরে করোনা উপসর্গে দমকল কর্মীসহ দুইজনের মৃত্যু

আরও খবর

Design & Developed BY: WEB DESIGN BD