Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ৯ই জুলাই, ২০২০ ইং | ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯°সে
ব্রেকিং :
ফ্রান্স আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের সমন্বয়কারী এম আলী চৌধুরীর সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কার্যকরি কমিটি ও ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অনুমোদন করেন দুলদুল বারী। ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে টানা ভারী বর্ষণে আমন ধানের বীজ তলা পানির নিচে নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ নাসিরনগরে সাংসদের হস্তক্ষেপে বাঁধ নির্মাণের চেষ্ঠা অব্যাহত নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ মানুষ রাজনীতির কাঁদা ছোড়াছুড়ি পছন্দ করছে না ছোট ভাইয়ের ধারালো বড় ভাই খুন তালায় করোনা উপসর্গ নিয়ে মুদি ব্যবসায়ীর মৃত্যু রামুতে শুকনো মরিচের ব্যাগে ৪০ হাজার ইয়াবা রাণীনগরে গ্রামবাসীরা টাকা তুলে নির্মান করছেন মাটির রাস্তা

ঢাকার দুই চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

পিবিএ ডেস্ক: ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) সৈয়দ মাসফিকুল ইসলাম সজীব ও একই আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
বৃহস্পতিবার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, গত সোমবার সিজেএম আদালতের বিচারকদের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এরপর বৃহস্পতিবার সিজেএম মাসফিকুল ইসলাম সজীবসহ দুই বিচারকের ফলাফল পজিটিভ আসে।বর্তমানে তারা নিজ বাসাতেই চিকিৎসা নিচ্ছেন।

পিবিএ/এমএসএম

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নালিতাবাড়ীতে সাবেক মেয়রসহ ৫জনের করোনা শনাক্ত
র‍্যাবের গোয়েন্দা প্রধান হলেন সারওয়ার বিন কাশেম
মশা কি করোনা ছড়াতে পারে?
যুক্তরাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ২ কোটি ছাড়িয়ে গেছে!
বেলকুচিতে আ’লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন
সীমান্তে ১২ ঘন্টা ধরে চলল ভারত-চিন বৈঠক, মিলল না সমাধান

আরও খবর

Design & Developed BY: WEB DESIGN BD