Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ৯ই জুলাই, ২০২০ ইং | ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯°সে
ব্রেকিং :
ফ্রান্স আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের সমন্বয়কারী এম আলী চৌধুরীর সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কার্যকরি কমিটি ও ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অনুমোদন করেন দুলদুল বারী। ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে টানা ভারী বর্ষণে আমন ধানের বীজ তলা পানির নিচে নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ নাসিরনগরে সাংসদের হস্তক্ষেপে বাঁধ নির্মাণের চেষ্ঠা অব্যাহত নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ মানুষ রাজনীতির কাঁদা ছোড়াছুড়ি পছন্দ করছে না ছোট ভাইয়ের ধারালো বড় ভাই খুন তালায় করোনা উপসর্গ নিয়ে মুদি ব্যবসায়ীর মৃত্যু রামুতে শুকনো মরিচের ব্যাগে ৪০ হাজার ইয়াবা রাণীনগরে গ্রামবাসীরা টাকা তুলে নির্মান করছেন মাটির রাস্তা

তালায় ক্ষুদে ফুটবলারদের ক্রীড়া সামগ্রী বিতরণ

পিবিএ,সাতক্ষীরা: সাতক্ষীরার তালায় উদীয়মান ক্ষুদে ফুটবলারদের মাঝে নিজ উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান।এসময় তিনি বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ক্ষুদে ফুটবলারদের মাঝে ফুটবল ও জার্সি বিতরণ করেন।

বুধবার ও বৃহস্পতিবার(২৪-২৫ জুন) দু’দিন ধরে এসব শিক্ষা প্রতিষ্ঠানে কোমলমতি শিক্ষার্থীর হাতে ক্রীড়া সামগ্রীগুলো তুলে দেন ক্রীড়ামোদী সরদার মশিয়ার রহমান।

তালা উপজেলার দক্ষিন বারুইহাটি হাফিজিয়া মাদ্রাসার ক্ষুদে ফুটবলাররা ক্রীড়া সামগ্রী গুলো পেয়ে খুশি হয়ে বলেন, ভবিষৎতে আমরা মেসি রোলান্ডোর মতো হয়ে বাংলাদেশকে নেতৃত্ব দিতে চায়।

তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার বলেন, আমাদের দেশে দক্ষ ও আন্তর্জাতিক মানের ফুটবলার গড়ে তুলতে হলে ও কোমলমতি শিশু-কিশোরদের মাদকের বিষাক্ত ছোবল থেকে নিরাপদ রাখতে ক্ষুদে খেলোয়ারদের সঠিক গাইড লাইন, প্রয়োজনীয় ক্রীড়া সামগ্রী ও খেলার উপযুক্ত পরিবেশ নিশ্চিত করতে হবে। তা নাহলে বিশ্ব মানচিত্রে ফুটবল খেলুড়ে দেশের তকমা আমাদের অধরাই রয়ে যাবে। তাই ব্যক্তিগত উদ্যোগে সামান্য এই উপহার নিয়ে আমি তাদের মাঝে উপস্থিত হয়েছি।

পিবিএ/হাবিবুল হাসান/এমআর

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি, চার যুবক গ্রেফতার
লাকসামে করোনায় সাবেক ইউপি সদস্যের মৃত্যু
জামালপুরে বিচারক ফেরদৌস আহমেদের দাফন সম্পন্ন
সিরাজগঞ্জে সাংস্কৃতিকর্মীর রহস্যজনক মৃত্যু
করোনায় বিপাকে পড়েছে ‘রোহিঙ্গা’
চমক দেখাবেন হিরো আলম

আরও খবর

Design & Developed BY: WEB DESIGN BD