Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ৯ই জুলাই, ২০২০ ইং | ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৮°সে
ব্রেকিং :
ফ্রান্স আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের সমন্বয়কারী এম আলী চৌধুরীর সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কার্যকরি কমিটি ও ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অনুমোদন করেন দুলদুল বারী। ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে টানা ভারী বর্ষণে আমন ধানের বীজ তলা পানির নিচে নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ নাসিরনগরে সাংসদের হস্তক্ষেপে বাঁধ নির্মাণের চেষ্ঠা অব্যাহত নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের নিচ তালিমপুর গ্রাম থেকে কাঠালগাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মাণ করছেন গ্রামবাসীরা। সমাজের ধনী-গরীব মিলে নিজেরাই চাঁদা ভাঙ্গন করে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ কাজ শুরু করেছেন। শুক্রবার, ২৬ জুন। ছবি : পিবিএ মানুষ রাজনীতির কাঁদা ছোড়াছুড়ি পছন্দ করছে না ছোট ভাইয়ের ধারালো বড় ভাই খুন তালায় করোনা উপসর্গ নিয়ে মুদি ব্যবসায়ীর মৃত্যু রামুতে শুকনো মরিচের ব্যাগে ৪০ হাজার ইয়াবা রাণীনগরে গ্রামবাসীরা টাকা তুলে নির্মান করছেন মাটির রাস্তা

সিরাজগঞ্জে সাংস্কৃতিকর্মীর রহস্যজনক মৃত্যু

পিবিএ,সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ শহরের মিলনমোড়ে ঢাকার অভিনেতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ গালিব হোসেন ওরফে তাপস (৫২)’র রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত্যুর পর পুলিশে খবর না দিয়েই
লাশটি তড়িঘড়ি দাফনের প্রক্রিয়া চলছিল।

খবর পেয়ে পুলিশ বুধবার সন্ধায় মিলনমোড়ে তারেক হোসেনের বাসা থেকে তাপসের লাশ উদ্ধার করেন। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সদর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। মামুন ও ইব্রাহীম নামে দু’জনকে জিজ্ঞাসাবাদে জন্য থানায় আনা হলেও পরে মুচলেকায় ছেড়ে দেয়া হয়েছে। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের ময়না তদন্ত শেষে লাশটি বৃহস্পতিবার বিকেলে স্বজনদের নিকট হস্তান্তরে করে পুলিশ।

নিহত ঢাকার বসুন্ধরা মহল্লার বাসিন্দা। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের ছাব্বিশা গ্রামে। তারেক হোসেন নিহতের চাচাতো ভাই।

সাংবাদিকদের নিকট নিহতের মেয়ে সৈয়দা মাহাজুবা হোসেন টুপুরের অভিযোগ, আমার দাদা আওরাঙ্গজেব হোসেন ফারুক একজন জমিদার ছিলেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলা সদরের বহুলী ইউনিয়নের ছাব্বিশা গ্রামে। ঢাকা এবং সিরাজগঞ্জে তার অনেক সম্পত্তি রয়েছে। দাদার মৃত্যুর পর আমার সৎ দাদি ডলি খাতুন ও তার বোন শেলী খাতুন মিলে অধিকাংশ সম্পত্তি বেহাত করেছেন। সিরাজগঞ্জ সার্কিট হাউসের আশেপাশে দাদি ও তার বোন অন্যান্য আত্বীয়স্বজনের মিলে গত কয়েকদিন আগে ৮০ লাখ টাকা মুল্যে দাদার জমি বিক্রি করেন। সেই জমির পাওনা ১৪ লাখ টাকা নিতে গত ৪দিন আগে বাবা সিরাজগঞ্জ আসেন। সিরাজগঞ্জ এসেই বাবার রহস্যজনক মৃত্যু ঘটে। আমার মা নেই। আমাকে ও আমার ছোট ভাইকে না জানিয়েই বাবার লাশ তড়িঘড়ি ও রহস্যজনক দাফনের চেষ্টা করার প্রক্রিয়া করা হলে আমি বাধ্য হয়ে স্থানীয় গণমাধ্যমকর্মী ও পুলিশকে জানাই। আমার ধারনা সম্পত্তির লোভে দাদী ও তার বোন এবং অন্যান্য আত্বীয় স্বজন মিলে বাবাকে খুন করেছেন।

সদর থানার ওসি হাফিজুল ইসলাম জানান, ভিকটিমের মেয়ে টুপুর গালিবের অভিযোগের ভিত্তিতে মিলনমোড়ের তারেক হোসেনের বাসা থেকে তাপসের লাশটি উদ্ধার করা হয়। তারেক হোসেন নিহতের চাচাতো ভাই বলে জানা গেছে। অপমৃত্যুর মামলা দায়েরের পর লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে পরে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দাদার জমাজমির ভাগবাটোয়ারা নিয়ে ভিকটিম তাপস ও তার শরিকদের মধ্যে পূর্ব ঝামেলা রয়েছে বলে স্থানীয়ভাবে জানা গেছে। নিহত তাপস এক সাংস্কৃতিক ও নাট্যকর্মী বলে তার মেয়ে জানিয়েছেন।

পিবিএ/সোহাগ লুৎফুল কবির/এমআর

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি, চার যুবক গ্রেফতার
লাকসামে করোনায় সাবেক ইউপি সদস্যের মৃত্যু
তালায় ক্ষুদে ফুটবলারদের ক্রীড়া সামগ্রী বিতরণ
জামালপুরে বিচারক ফেরদৌস আহমেদের দাফন সম্পন্ন
করোনায় বিপাকে পড়েছে ‘রোহিঙ্গা’
চমক দেখাবেন হিরো আলম

আরও খবর

Design & Developed BY: WEB DESIGN BD