শিরোনাম:

এমপি-মন্ত্রী-আ’লীগের কর্মীরাই বেহেশতে আছে: জিএম কাদের

           
আজকের কাগজ ২৪ ডেস্ক
প্রকাশিত : আগস্ট ১৩, ২০২২

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, দেশের এমপি-মন্ত্রী আর আওয়ামী লীগের কর্মীরাই বেহেশতে আছেন। সরকার সমর্থকরা সীমাহীন দুর্নীতির মাধ্যমে টাকার পাহাড় কামিয়েছে। তাদের কোনো অভাব নেই।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রতি বছর তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছেন। নিজেদের দলের লোকদের বাঁচাতেই দুর্নীতিবাজ ও পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছে না সরকার। অন্যদিকে অর্থনৈতিক সংকটে দেশের মানুষের হিমশিম অবস্থা। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির কারণে সীমাহীন কষ্টে আছেন সবাই। দুর্নীতিবাজ আর লুটেরা কখনোই সাধারণ মানুষের কষ্ট বোঝে না। দুর্বিষহ অবস্থা থেকে মুক্তি চায় দেশের মানুষ। জাতীয় পার্টি মানুষকে মুক্তি দিতেই রাজনীতি করছে।

এদিন এলডিপির কেন্দ্রীয় সহ-সভাপতি প্রফেসর ড. মো. আবু জাফর সিদ্দিকী বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদেরের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

আরেক অনুষ্ঠানে জাপা চেয়ারম্যানের উপদেষ্টা, জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরীফা কাদের বলেন, ভালো নেই দেশের মানুষ। মানুষের হাতে টাকা নেই। চাল, ওষুধ ও শিশুখাদ্য কেনার সামর্থ্য কমে গেছে সাধারণ মানুষের। দেশের সাধারণ পরিবারে হাহাকার উঠেছে। দ্রব্যমূল্য এভাবে বাড়তে থাকলে পরিবার নিয়ে মানুষের বেঁচে থাকাই কষ্টকর হয়ে পড়বে।

সূত্রঃ পিবিএ

� পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ �
Hosting
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত