শিরোনাম:

ট্যুরিস্ট পুলিশের অফিশিয়াল ইউটিউব চ্যানেল উদ্বোধন

           
আজকের কাগজ ২৪ ডেস্ক
প্রকাশিত : জুলাই ২৭, ২০২২

নতুন করে যাত্রা শুরু করলো ট্যুরিস্ট পুলিশের ইউটিউব চ্যানেল। বুধবার (২৭ জুলাই) এক অনলাইন ভিডিও বার্তার মাধ্যমে এ চ্যানেলটির উদ্বোধন ঘোষণা করেন ট্যুরিস্ট পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া বিপিএম পিপিএম।

এ সময় তিনি বলেন, বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশের নিজস্ব ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু করেছে। আমি Hello Tourist (হেলো ট্যুরিস্ট) ইউটিউব চ্যানেলের শুভ উদ্বোধন ঘোষণা করছি এবং চ্যানেলটির সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি। এটি আমাদের সবার জন্য একটি আনন্দের সংবাদ। দেশের ইতিহাস, ঐতিহ্য, শিল্প-সংস্কৃতির প্রতিফলন যেমন ঘটাবে তেমন ট্যুরিস্ট পুলিশের কার্যক্রম সম্পর্কে ধারণা পাওয়া যাবে এ ইউটিউব চ্যানেলের নানান অনুষ্ঠানের মধ্য দিয়ে। তিনি বলেন দেশ বিদেশের সকল ট্যুরিস্ট প্রেমীদের কাছে এই চ্যানেলটি দেশের ট্যুরিজম বিকাশে ইতিবাচক ভূমিকা পালিন করবে।

করোনা ভাইরাস পরিস্থিতিতে দীর্ঘদিন ধরেই অনলাইনে বিভিন্ন নিরাপত্তা কার্যক্রম পরিচালনা করে আসছে বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশ। এবার সেই বিষয়টি মূল্যায়ন করেই অনলাইন প্ল্যাটফর্ম ইউটিউবে নিজেদের চ্যানেলের কার্যক্রম পুরোদমে শুরু করতে যাচ্ছে সংস্থাটি।

লিগ্যাল এন্ড মিডিয়া সেলের মোহাম্মদ আব্দুল হালিম পুলিশ সুপার বলেন বাংলাদেশের বিভিন্ন পর্যটন স্পটের পর্যটকদের নিরাপত্তা এবং যে কোনো অনাকাঙ্ক্ষিত হয়রানি রোধে পর্যটক বান্ধব ট্যুরিষ্ট পুলিশের কার্যকলাপকে দেশ বিদেশ সবার মাঝে তুলে ধরতে এই ইউটিউব চ্যানেলের আত্মপ্রকাশ।

এই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি, এসপি প্রশাসন, এসপি অপ্স, এসপি ট্রেনিং সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশ সবর্দা পর্যটকদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করা হয়। এই চ্যানেলের মাধ্যমে দেশি বিদেশি পর্যটক দের মাঝে নির্ঝঞ্ঝাট ভ্রমনের জন্য ট্যুরিষ্ট পুলিশ বাংলাদেশ দেশ ব্যপী কার্যক্রম তুলে ধরতে চায়। ট্যুরিষ্ট পুলিশ বাংলাদেশের Hello Tourist ইউটিউব চ্যানেলটিকে লাইক, শেয়ার এবং সাবসক্রাইব করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

এখন থেকে এ চ্যানেলের মাধ্যমে যে কেউ ট্যুরিস্ট পুলিশের বিভিন্ন কর্মশালা, ইভেন্ট এবং ক্লাসে অংশগ্রহণ করতে পারবেন দর্শক হয়ে। ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকেও দর্শকদের সাবক্রাইব করতে বলা হয়েছে ইউটিউব চ্যানেলটি। আর এটি দেখা যাবে https://www.youtube.com/channel/UCvsjTle9mStvTUTILdhFySg লিংক থেকে।

সূত্রঃ পিবিএ

� পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ �
Hosting
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত