শিরোনাম:

বিদ্যুতস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

           
আজকের কাগজ ২৪ ডেস্ক
প্রকাশিত : জুন ১৪, ২০২২

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর জুরাইনে বিদ্যুতস্পৃষ্টে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. ইয়াছিন (১২)। সোমবার (১৩ জুন) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আলম মিয়া জানান, তিনি দিনমজুরের কাজ করেন। তার স্ত্রী ইয়াসমিন আক্তার একটি কারখানায় কাজ করেন। কাজের জন্য তারা দুজনেই বাইরে ছিলেন। তাদের ছেলে ইয়াছিন একা বাসায় ছিল। রাতে ফিরে দেখেন বিদ্যুতের সুইচের কাছে অচেতন অবস্থায় পড়ে আছে সে। পরে তাকে ঢামেকে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি ঝালকাঠির নলসিটি থানার বৈচন্ডি গ্রামে। তারা কদমতলীর জুরাইন মেডিকেল রোডের ব্যাপারী মসজিদ এলাকায় পরিবার নিয়ে থাকেন। নিহত ইয়াছিন ওই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে

সূত্রঃ দৈনিক জনকন্ঠ

� পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ �
Hosting
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত