শিরোনাম:

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুবদলের মিলাদ ও দোয়া মাহফিল

           
আজকের কাগজ ২৪ ডেস্ক
প্রকাশিত : জুন ১২, ২০২২

সাবেক তিন বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তির কামনায় সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ জুন) কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাদ মাগরিব জিন্দাবাজারস্থ বায়তুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত এই দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তির জন্য মহান প্রতি পালক আল্লাহ্র রহমত কামনা করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল থেকে বেগম খালেদা জিয়ার রোগমুক্তির লক্ষ্যে দেশবাসীর দোয়া চাওয়া হয়। পাশাপাশি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া করা হয় এবং মরহুম শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকর রোহের মাগফিতার কামনা করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বর্তমান মহানগর বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আজমল বক্ত চৌধুরী সাদেক, মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজীব, জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলা যুবদলের সদস্য আক্তার আহমদ, মহানগর সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, সোহেল মাহমুদ, আব্দুল্লাহ শফি সাহেদ, জেলা সদস্য লিটন আহমদ, কয়েছ আহমদ, মহানগর সদস্য এমদাদুুল হক স্বপন, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, জেলা সদস্য জুনেদ আহমদ, রায়হান আহমদ, আলী আহমদ আলম, মহানগর সদস্য মির্জা সম্রাট, ইসহাক আহমদ, জেলা সদস্য এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হীরা, গোয়াইঘাট উপজেলা যুবদলের আহবায়ক এডভোকেট শাহজাহান সিদ্দিকী, ৫নং ওয়ার্ড যুবদলের আহবায়ক মইনুল ইসলাম, ১২নং ওয়ার্ড যুবদলের আহবায়ক লাহিন আহমদ, ১১নং যুবদলের আহবায়ক খালেদ আহমদ, ২নং ওয়ার্ড যুবদলের আহবায়ক আদনান আহমদ, ১১নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক জাবেদ আহমদ, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল আজিজ, ৭নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক রাহাত আহমদ টিপু।

মহানগর যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, দুলাল আহমদ, জামাল আহমদ খান, এডভোকেট মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট কামরুল ইসলাম, সাইদ আহমদ দিপক, রহমত আহমদ টিপু, সাজু মাহমুদ, তানভীর আহমদ, আহমদ খান জুনেদ, ২নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, মিনহাজ আহমদ, ১নং ওয়ার্ড যুবদলের আহবায়ক দুলাল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

� পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ �
Hosting
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত