শিরোনাম:

কঙ্গনার বন্ধু হওয়ার যোগ্য কেউ নেই বলিউডে

           
আজকের কাগজ ২৪ ডেস্ক
প্রকাশিত : মে ২০, ২০২২

বলিউড নিয়ে বিভিন্ন সময় বেফাঁস মন্তব্যের কারণে অনেক আগে থেকেই বলিউডে কঙ্গনা রনৌতের পরিচিতি রয়েছে। অভিনেত্রী তাঁর ঠোঁটকাটা মেজাজের জন্য চর্চায়ও থাকেন। খুব কম তারকাই তাঁর সমালোচনার হাত থেকে রেহাই পেয়েছেন। তবে এবার তিনি একহাত নিয়েছেন পুরো বলিউড ইন্ডাস্ট্রিকেই। সম্প্রতি সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন, বলিউডে এমন কোনো তারকা নেই যে তাঁর বাড়ির আতিথেয়তা পাওয়ার যোগ্য। এমনকি বলিউডে তাঁর বন্ধু হওয়ার মতো যোগ্যতাসম্পন্ন কেউ নেই।
সাপ্তাহিক ছুটির দিনে নিজের বাড়িতে অতিথি হিসেবে কাউকে আমন্ত্রণ করতে চান, তাহলে বলিউড থেকে কোন তিনজনকে আমন্ত্রণ করবেন? ইউটিউব চ্যানেল কার্লি টেলসের এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমন্ত্রণ করার মতো আমার মনে হয় না বলিউডে কেউ আছে। ঘরে তো ডাকবই না কাউকে। বাইরে দেখা হলে ঠিক আছে, বাড়িতে তো ডাকবই না।

বলিউডে কঙ্গনার কোনো বন্ধু আছে কি না জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন, ‘না না, একদমই নয়। কেউ আমার বন্ধু হওয়ার মতো যোগ্য নয় এরা। তার জন্য যোগ্যতা থাকা প্রয়োজন। ইন্ডাস্ট্রির কারোর মধ্যেই সেই যোগ্যতা নেই।’

সম্প্রতি কঙ্গনা বলিউডের বর্তমান দুর্দশার জন্য দায়ী করেছেন তারকা সন্তানদের। রীতিমতো কটাক্ষ করে বলেন, ‘আমাদের এখানে স্টারকিডরা বিদেশে গিয়ে পড়াশোনা করে।

ইংরেজিতে কথা বলে। শুধু হলিউডের ছবি দেখে। কাটা ছুরিতে খায়। অন্যভাবে কথা বলে। দেখতেও তারা অদ্ভুত। তাদের দেখে মনে হয় সেদ্ধ করা ডিম। আসলে তাদের লুকও বদলে গেছে। আর তাই দর্শক কোনোভাবেই তাদের সঙ্গে যুক্ত হতে পারে না। তবে আমি মোটেও কাউকে ট্রল করতে চাই না।’

কঙ্গনা রনৌত বর্তমানে তাঁর পরবর্তী চলচ্চিত্র ‘ধাকড়’–এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছেন। কয়েক দিন আগেই মুক্তি ‘ধাকড়’–এর ট্রেলার। ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশন-থ্রিলারধর্মী ছবিটি। এই ছবিতে তাঁকে এজেন্ট অগ্নি নামের একজন গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। রজনীশ ঘাই পরিচালিত ‘ধাকড়’ ছবিতে কঙ্গনা ছাড়া অর্জুন রামপাল, দিব্যা দত্ত মূল অভিনয় করেছেন।

সূত্রঃ প্রথম আলো

� পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ �
Hosting
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত