ajker kagoj 24
Latest Bangla News

তন্ত্র মন্ত্র সাধনার নামে যৌন নির্যাতন, পুরোহিতকে গাছে বেঁধে রাখল স্থানীয়রা

হায়দরাবাদ: অন্ধ্রপ্রদেশের প্রাকাসাম জেলার এক নাবালিকাকে যৌন নির্যাতন করার অপরাধে এক পুরোহিতকে পোলে বেধে রাখল স্থানীয় মানুষজনেরা। পাশাপাশি স্থানীয় মানুষেরা ক্ষিপ্ত হয়ে বেধড়ক পিটিয়ে অভিযুক্ত ওই পুরোহিতকে স্থানীয় পুলিশের হাতে তুলে দেয়।

স্থানীয় পুলিশের তরফে ওই পুরোহিতের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহন করা হয়েছে। এছাড়াও তাঁর বিরুদ্ধে বেশ কয়েকটি ধারাতে অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত ওই পুরোহিতের নাম গাজ্জেলা ভিশ্নু। তিনি তেলেঙ্গানার বাসিন্দা

তিনি নির্যাতিতা ওই নাবালিকার পরিবারের বাকিদের উপরে গত ৪০ দিন ধরে তন্ত্রমন্ত্র অভ্যাস করছিলেন। বাড়ির সকল সদস্যকে নগ্ন করে তাদের উপরে এই কাজ করে চলেছিলেন তিনি। তারপরেই ওই নাবালিকাকে মাদক দ্রব্য খাইয়ে আলাদা ঘরে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করেছিলেন। ওই পুরোহিত লাগাতার নাবালিকাকে যৌন নির্যাতন করে চলেছিলেন। কিন্তু ওই পরিবারের অন্য এক সদস্যর কাছে ধরা পরে যাওয়াতে তাকে টেনে স্থানীয় একটি পোলের কাছে নিয়ে গিয়ে বেধে রাখা হয়

এছাড়া বেধড়ক পেটানো হয়। তারপরে অভিযুক্ত ওই পুরোহিতকে স্থানীয় পুলিশের হাতে তুলে দেওয়া হয়। নির্যাতিতা ওই নাবালিকাকে শারীরিক পরীক্ষার জন্য ইতিমধ্যে চিকিৎসকের কাছে পাঠানো হয়েছে। এছাড়াও অভিযুক্ত পুরোহিতের নামে অভিযোগ দায়ের করা হয়েছে ও পুলিশের তরফ থেকে বিস্তারিত তদন্ত শুরু করা হয়েছে।

The post তন্ত্র মন্ত্র সাধনার নামে যৌন নির্যাতন, পুরোহিতকে গাছে বেঁধে রাখল স্থানীয়রা appeared first on Kolkata24x7 | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper.

You might also like