ajker kagoj 24
Latest Bangla News

ছড়ালো মুমতাজের মৃত্যুর গুজব, কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী

মুম্বই: সোশ্যাল মিডিয়ায় হঠাৎ খবর ছড়ায়, বর্ষীয়ান অভিনেত্রী মুমতাজ প্রয়াত হয়েছেন। কিন্তু সেই খবর নিজেই ওড়ালেন অভিনেত্রী। শুক্রবার মুমতাজ নিজেই জানালেন তিনি ভালো আছেন। লন্ডনে মেয়ে ও তাঁর পরিবারের সঙ্গে থাকেন মুমতাজ। সেখান থেকেই ভক্তদের জানালেন তিনি ভালো আছেন। ৭৩ বছর বয়সী অভিনেত্রীর মেয়ে তন্যা মাধবনী ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন।

সেই ভিডিওতেই মুমতাজ জানান, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। প্রয়াত হওয়ার খবর ভুল। মুমতাজ বলেন, প্রিয় ভক্তরা। আমি তোমাদের খুব ভালোবাসি। দেখতে পাচ্ছেন! আমি মারা যাইনি। আমি জীবিত আছি এবং অতটাই বুড়ি হইনি যেমনটা লোকে বলে। আপনাদের সকলের আশীর্বাদে আমাকে এখনও দেখতে খারাপ নয়।

এই ভিডিওর সঙ্গে মুমতাজের মেয়ে তন্যা লেখেন, আমার মায়ের তরফ থেকে তাঁর ভক্তদের উদ্দেশে বলছি। তাঁর মৃত্যুর গুজব ছড়িয়েছে যেটি সম্পূর্ণ ভুল এবং তিনি খুব ভালো আছেন। বেশ কয়েরবছর আগে তিনি যখন ক্যানসারের সঙ্গে লড়.ছেন তখন তাঁকে বয়স্ক দেখতে লাগছে বলে কিছু ছবি ছড়ায়। তিনি এখনও সুস্থ, সুখী ও সুন্দরী রয়েছেন।

একটু রেহাই করুন। ওঁর বয়স এখন ৭৩। ২০১০ সালে তিনি ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। গত বছরও তাঁর মৃত্যুর খবর ছড়ায়। তখনও জানানো হয় যে এই খবর সম্পূর্ণ ভুল। ৬ এর দশকের অন্যতম অভিনেত্রী মুমতাজ। তাঁর উল্লেখ্য ছবিগুলি হল হরে কৃষ্ণ হরে রাম, তেরে মেরে সপ্নে, রাম অওর শ্যাম, লোফার, আদমি অওর ইনসান, আপনা দেশ, প্রেম কাহানি ইত্যাদি।

The post ছড়ালো মুমতাজের মৃত্যুর গুজব, কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী appeared first on Kolkata24x7 | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper.

You might also like
%d bloggers like this: