ajker kagoj 24
Latest Bangla News

জেলা যুবদল নেতা এড. মোমিনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃবিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেনায় ও সিলেটের মাটি ও মানুষের নেতা বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের পরামর্শে সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির ১ম সদস্য এড. মোমিনুল ইসলাম মোমিনের ব্যক্তিগত পক্ষ থেকে করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে দলীয় নেতাকর্মী ও বিগত সংসদ নির্বাচনে যে সকল নেতা কর্মী ধানের শীষের এজেন্ট ছিল এবং কর্মহীন অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী (খাদ্যসামগ্রী) বিতরণ করা হয়েছে।
২৩ মে শনিবার বিকাল ৩ টায় নগরীর রায়নগর বসুন্ধরা আবাসিক এলাকায় পাওয়ার নিউজ বিডির বার্তা অফিসের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
উপহার সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব ও বিশেষ অতিথি হিসাবে মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু উপস্থিত ছিলেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১৮নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি মাহবুব খান এলু, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য সাহিবুর রহমান সুজান, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের অর্থ সম্পাদক আমজাদ খান, জাতীয়তাবাদী ছাত্রদল মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম,নাজমুল ইসলাম,জাতীয়তাবাদী আইনজীবী ছাত্র ফোরামের সাধারণ সম্পাদক হাসানুল ইসলাম অপ্পি, উমেদ আহমদ, জাতীয়তাবাদী আইনজীবী ছাত্র ফোরামের সাংগঠনিক সম্পাদক মুশাহীদূল ইসলাম মাহী, হাসান আহমদ,এমদাদুল হক রাহাত, মিজান আহমদ, রাজু আহমদ প্রমূখ।
বিতরণ কার্যক্রমে এড. মোমিনুল ইসলাম বলেন, করোনাময় পরিস্থিতিতে ধারাবাহিক লকডাউনে হতদরিদ্র মানুষের জীবনযাত্রার মান খুবই দুর্বিষহ। তারুণ্যের অহংকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও সিলেট বিএনপির কান্ডারী খন্দকার আব্দুল মোক্তাদিরের পরামর্শে এই উপহার সামগ্রী বিতরণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
জেলা যুবদলের আহবায়ক নজিবুর রহমান তাঁর প্রতিক্রিয়ায় বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনায় এড. মোমিনের এ উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। আমাদের সবাইকে এভাবে এগিয়ে আসতে হবে।
মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এড আতিকুর রহমান বলেন, এড. মোমিনুল ইসলাম বিএনপির নির্যাতিত নেতাকর্মীদের প্রতিটি মামলা নিজে দায়িত্ব নিয়ে তদারকি করেন। এর পাশাপাশি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশকে সম্মান করে এ উদ্যোগ নিয়েছেন তা অন্যকে উৎসাহিত ও অনুপ্রাণিত করবে।
এসময় যুবদল নেতা এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন জানান,তার ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। সেই সাথে সবাইকে করোনার এই দুর্যোগের দিনে অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবানও জানান তিনি।

You might also like
%d bloggers like this: