ajker kagoj 24
Latest Bangla News

গাজীপুরে বন্দুকযুদ্ধে শিশু হত্যার আসামি নিহত

গাজীপুরে বন্দুকযুদ্ধে শিশু হত্যার আসামি নিহত

বিএনএ,গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আবু সুফিয়ান (২২) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার(২১ মে) মধ্যরাতে টঙ্গীর মধুমিতা রেল লাইন এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব জানিয়েছে, নিহত সুফিয়ান শিশু ধর্ষণ ও হত্যার মামলার আসামি ছিল। সে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ এলাকার সাইফুল ইসলামের ছেলে। টঙ্গীর মধুমিতা দরবার শরীফ এলাকায়  বসবাস করতো সুফিয়ান। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলি ও একটি বিদেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১৫ মে রাতে মধুমিতা বেলতলা  এলাকার সাত বছরের এক শিশুকে দলবেঁধে ধর্ষণের পর গলা টিপে হত্যা করে একদল দুর্বৃত্ত। পরদিন [পরদিন টঙ্গীর মধুমিতা রেলগেইট এলাকায় ময়লার স্তূপ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে র‌্যাব। ওই ঘটনায় নিহত শিশুর বাবা বাদী হয়ে টঙ্গী (পূর্ব) থানায় অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করেন। পরের দিন  এই এলাকা থেকে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার কুমড়ি গ্রামের এক কিশোরকে (১৫) গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে ওই কিশোর আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। তার দেয়া তথ্যমতে বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে মধুমিতা রোড এলাকায় সুফিয়ানকে ধরতে অভিযানে যান র‌্যাব-১ এর সদস্যরা। সে সময় সুফিয়ান ও তার সঙ্গের লোকজন র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালালে সুফিয়ান গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যান। সেখান থেকে সুফিয়ানকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে গেলে  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

আর করিম চৌধুরী

The post গাজীপুরে বন্দুকযুদ্ধে শিশু হত্যার আসামি নিহত appeared first on Bangladesh News Agency (BNA) | Real Time True News.

You might also like