ajker kagoj 24
Latest Bangla News

কবির হত্যার রহস্য উদঘাটন করল পুলিশ

ছুরিকাঘাত করে হত্যা

বিএনএ, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের পিকআপের চালকের সহযোগী কবির হোসেন (১৮) গলিত মরদেহ উদ্ধারের ঘটনায় রহস্য উদঘাটন করেছে পুলিশ। নিখোঁজের ৩দিন পর স্থানীয় একটি খালের কচুরিপানার নিচ থেকে গত সোমবার ( ১৮ মে)সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত কবির ওই এলাকার সাব্বির মিয়ার ছেলে।

বুধবার (২০) রাতে বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের (সরাইল সার্কেলের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা জানান, কবিরের মরদেহ উদ্ধারের পর কবিরের পিতা অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এই ঘটনায় হত্যাকারীদের শনাক্ত করতে তদন্তে নামে পুলিশ। সেই তদন্তে ওইদিন রাতেই স্থানীয় সাইফুল নামে এক যুবককে আটক করে পুলিশ। পরে আটক সাইফুল এই হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেন। বুধবার ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে সে। এই ঘটনায় আরও দুইজন জড়িত আছে তবে তদন্তের স্বার্থে এখনই তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা আরও জানান, আটকের পর সাইফুল জানিয়েছে, আটক হওয়া সাইফুলের সাথে একসময় পিকআপে থাকতেন কবির। মাঝে বনিবনা হওয়ায় সে সাইফুলের কাছ থেকে চলে এসেছিল। নিহত কবিরের সাথে তার বন্ধুত্বের সম্পর্ক ছিল। প্রতিরাতে নিহত হওয়া কবির ও আরও দুইজন সহ তারা ৪জন স্থানীয় একটি খালের পাড়ে নীরবে আড্ডা দিত এবং গাঁজা সেবন করত। বাকী দুইজনের মধ্যে একজন কবিরের কাছে তিন হাজার টাকা পেত।

গত শুক্রবার (১৫ মে) রাতে তারা সবাই সেই খালের কাছে নিরিবিলি বসে গাঁজাসেবন করে। গাঁজাসেবনের পর মাতাল অবস্থায় পাওনাদার সেই যুবক কবিরের কাছে টাকা ফেরত চায়। এরই জেরে তর্কবিতর্কের এক পর্যায়ে কবিরকে সাইফুল সহ তিনজন ঝাপটে ধরে এবং এসময় টাকা ফেরত চাওয়া সেই যুবক তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। হত্যার পর খালে ফেলে দেয় কবিরের মরদেহ। ঘটনার তিনদিন পর খালে কবিরের গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, সাইফুলকে আটকের পর শনাক্তবিহীন এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন হয়েছে। তদন্তের স্বার্থে বাকী দুই আসামীর পরিচয় এখনই আমরা প্রকাশ করছিনা। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বিএনএ/গোলাম সারোয়ার,মনির

The post কবির হত্যার রহস্য উদঘাটন করল পুলিশ appeared first on Bangladesh News Agency (BNA) | Real Time True News.

You might also like
%d bloggers like this: