নিউজ ডেস্কঃ
আজ : ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রবিবার প্রকাশ করা : নভেম্বর ১, ২০২০

  • কোন মন্তব্য নেই

    সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে কর আইনজীবী বার হলে বদলীজনিত ৪ কর কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান

    সিলেট ডেস্কঃ কর অঞ্চল সিলেটের কর কমিশনার মো. সাইফুল হক বলেছেন, অভিজ্ঞতা মানুষকে সমৃদ্ধ করে। বদলীজনিত বিদায় একই সাথে সুখের এবং দুখের। সুখের এই কারণে যে অধিকাংশ সময় বদলী মানেই প্রমোশনজনিত কারণ আর দুখের এই কারণে যে নিজ প্রিয় কর্মস্থল ও সহকর্মীদের ছেড়ে যেতে হয়।

    বিদায়জনিত কারণে যারা আমাদের থেকে দূরে চলে যান তাদের শূন্যতা অপূরণীয়। নতুন কর্মকর্তারা এসে নতুন জায়গা তেরি করেন, কিন্তু পুরনোদের শূন্যতা পূরণ হবার নয়। আজকে যারা বিদায় নিচ্ছেন তারা ছিলেন ধীর, স্থির ও অবিচল। তাদের অবদান মাটির মমতার মতো।অফিসার হিসেবে তারা অতুলনীয়, আইন-কানুন প্রয়োগে ছিলেন কঠোর।
    কর অঞ্চল সিলেটের উপ কর কমিশনার কাজল সিংহ ও সা আদ উল্লাহ এবং সহকারী কর কমিশনার বিধান চন্দ্র দেবনাথ ও মো. কামাল হোসেন এর বদলীজনিত বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
    আজ পহেলা নভেম্বর সোমবার দুপুর ১২টায় সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে কর আইনজীবী বার হলে বদলীজনিত ৪ কর কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান করা হয়।
    সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি মো. আবুল ফজল এডভোকেট এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল আলীম পাঠান এডভোকেট এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত কর কমিশনার মো. আবু সাঈদ সোহেল, যুগ্ম কর কমিশনার পংকজ লাল সরকার ও সাহেদ আহমদ চৌধুরী। বিদায়ী অতিথির বক্তব্য রাখেন কাজল সিংহ, বিধান চন্দ্র দেবনাথ ও মো.কামাল হোসেন।
    এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আবু মো. আসাদ এডভোকেট, মো. শফিকুর রহমান, মৃত্যুঞ্জয় ধর ভোলা এডভোকেট, মো. হাসনু চৌধুরী ও সজল কুমার রায় এডভোকেট। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাজহারুল হক।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    © স্বত্ব আজকের কাগজ ২৪ ডট নেট ।২০১৮-২০২১
    সম্পাদক ও প্রকাশক: কামরুল হাসান চৌধুরি
    পিয়াস বিল্ডিং পূর্ব শাহী ঈদগাহ, টিবি গেইট , সিলেট
    ফোন: ০১৭১১০০০২১৪ , ইমেইল: ajkerkagoj24@gmail.com