নিউজ ডেস্কঃ
আজ : ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, রবিবার প্রকাশ করা : নভেম্বর ১, ২০২০

  • কোন মন্তব্য নেই

    আরহান রুবেল কে সাঃ সম্পাদক পদে পূনবহাল খবরে চকরিয়ায় ছাত্রলীগের বিক্ষোভ

    ইমতিয়াজ মাহমুদ ইমন, বিশেষ প্রতিনিধিঃচকরিয়া উপজেলা ছাত্রলীগের বহিঃ সাঃ সম্পাদক আরহান মাহমুদ রুবেল কে পুনরায় উপজেলার সাঃ সম্পাদক পদে বহাল করা হয়েছে এমন একটি সংবাদ কক্সবাজার জেলা ছাত্রলীগের প্যাডে যেখানে জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয় এবং সাঃ সম্পাদক ভারপ্রাপ্ত মোরশেদ হোসাইন তানিমের স্বাক্ষর যুক্ত সর্বত্র ছড়িয়ে পড়ে।

    এতে লিখা দিবেন কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক, কক্সবাজার ০১ চকরিয়া -পেকুয়া আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এম পি ও উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক গিয়াসউদ্দিন চৌধুরীর সুপারিশে এবং আরহান মাহমুদ রুবেল এর আবেদনের পরিপ্রেক্ষিতে কক্সবাজার জেলা ছাত্রলীগ তার বহিষ্কার আদেশ প্রত্যাহার এবং স্বপদে বহাল করা হয়েছে।

    এদিকে চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাঃ সম্পাদক (ভারপ্রাপ্ত) আকিত হোসেন সজিব জানিয়েছেন, কেন্দ্রের নির্দেশের তোয়াক্কা না করে, কেন্দ্রীয় ভাবে বহিঃস্কৃত কাউকে জেলা ছাত্রলীগ পূনবহাল করতে পারে না।
    আকিত হোসেন সজিব আরো বলেন চকরিয়ার সর্বস্তরের ছাত্র সমাজ এই ভূয়া প্রেস বিঙ্গপ্তির বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করতে রাস্তায় নেমেছে ।
    বিস্তারিত খবরে জানা যায় গত বছরে কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য ও চকরিয়া পৌর ছাত্রলীগের সাবেক সাঃ সম্পাদক তারেকুল ইসলাম রাহিত কে হামলাকারী হিসেবে চিহ্নিত করে তৎকালীন চাকরিয়া উপজেলা ছাত্রলীগের সাঃ সম্পাদক আরহান মাহমুদ রুবেল কে বহিষ্কার করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

    Leave a Reply

    Your email address will not be published.

    © স্বত্ব আজকের কাগজ ২৪ ডট নেট ।২০১৮-২০২১
    সম্পাদক ও প্রকাশক: কামরুল হাসান চৌধুরি
    পিয়াস বিল্ডিং পূর্ব শাহী ঈদগাহ, টিবি গেইট , সিলেট
    ফোন: ০১৭১১০০০২১৪ , ইমেইল: ajkerkagoj24@gmail.com
    %d bloggers like this: