নিউজ ডেস্কঃ
আজ : ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : নভেম্বর ১, ২০২০

  • কোন মন্তব্য নেই

    চৌদ্দগ্রাম থানার এসআই আরিফ হোসেন বদলি

    এম এ আলম,চৌদ্দগ্রাম প্রতিনিধিঃঃ চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসেনকে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় বদলি করা হয়েছে। এ উপলক্ষ্যে চৌদ্দগ্রাম থানায় কর্মরত পুলিশ সদস্যরা তাকে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে তাকে বিদায় দেন।

    এ সময় প্রধান অথিতী হিসাবে উপস্হিত ছিলেন সিনিয়র সহঃ পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মোঃ সাইফুল ইসলাম সাইফ, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অফিসার আব্দুল্লা আল মাহফুজের সভাপতিত্বে, পরিদর্শক (অপরেশন) ত্রিনাথ সাহার উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন ৩নং কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মাহাবুব হোসেনমজুমদার,কনকাপৈত তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাইছার হামিদ সহ চৌদ্দগ্রাম থানায় কর্মরত সকল এস আই, এ এস আই সহপাঠিরা উপস্থিত ছিলেন। এ সময় সকলে আরিফ হোসেনের কর্মময় জীবনে সফলতা কামনা করেন। বিদায় লগ্নে আরিফ হোসেন ভবিষ্যতে পুলিশের ভাবমূর্তি বজায় রেখে সাধারণ মানুষের মাঝে পুলিশি সেবা আরো জোরদার করতে পুলিশ প্রসাশনসহ সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।

    চৌদ্দগ্রাম বাসিকে ধন্যবাদ জানান এবং দায়িত্ব পালন কালে সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। কোনপ্রকার ভুলত্রুটি হলে ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখে আগামীদিনে যেন তার উপর অর্পিত দায়িত্ব শতভাগ দেশ প্রেম নিয়ে পালন করতে পারেন সে জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।
    চাঁদপুর জেলার কচুয়া উপজেলার মনপুরা গ্রামের কৃতি সন্তান চৌকস পুলিশ অফিসার (এসআই) আরিফ হোসেন ২০১৩ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। যোগদানের পর তিনি কুমিল্লা,ব্রাক্ষনবাড়িয়া জেলাসহ বর্তমানে চৌদ্দগ্রাম থানায় সুনাম,সততা ও অত্যান্ত সাহসীকতার সাথে দায়িত্ব পালন করছেন।
    এসআই আরিফ হোসেন এর আগে কুমিল্লা জেলায় মাদক উদ্ধার, মামলা তদন্ত ও গ্রেফতারি পরোয়ানায় শ্রেষ্ঠ এস আই হিসেবে পদক পেয়ে ছিলেন। চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে কমিউনিটি পুলিশিং শ্রেষ্ঠ এসআই পদে পুরস্কার পেয়েছেন।

    উল্লেখ্য যে, এসআই মোঃ আরিফ হোসেন চৌদ্দগ্রাম থানায় যোগদানের পর থেকে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, চোর-ছিনতাইকারী গ্রেফতার সহ মামলা তদন্তের ক্ষেত্রে অত্যান্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। জনবান্ধব পুলিশিং এর কারণে এস আই আরিফ হোসেন ইতিমধ্যে চৌদ্দগ্রাম থানার সর্বস্তেরের জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন৷ এই প্রতিবেদকে চৌদ্দগ্রাম উপজেলার আলকরা থেকে কাশিনগরের একাদিক ব্যাক্তি জানান এস আই আরিফ হোসেন ছিলেন অত্যান্ত বিনয়ী , ভদ্র – নম্র, ভালো মনের একজন মানুষ। তিনি যেখানে চাকুরী করবেন বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে আমরা বিশ্বাস করি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    © স্বত্ব আজকের কাগজ ২৪ ডট নেট ।২০১৮-২০২১
    সম্পাদক ও প্রকাশক: কামরুল হাসান চৌধুরি
    পিয়াস বিল্ডিং পূর্ব শাহী ঈদগাহ, টিবি গেইট , সিলেট
    ফোন: ০১৭১১০০০২১৪ , ইমেইল: ajkerkagoj24@gmail.com
    %d bloggers like this: