নিউজ ডেস্কঃ
আজ : ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার প্রকাশ করা : অক্টোবর ১৮, ২০২০

  • কোন মন্তব্য নেই

    দক্ষিণ সুরমায় ইন্টারনেট প্রোভাইডার্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ

    বিজ্ঞপ্তিঃঃ অদ্য ১৬/১০/২০২০ইং দক্ষিণ সুরমা ভার্থখলাস্থ স্টারভিউ টাওয়ারে দক্ষিণ সুরমা ইন্টারনেট সরবরাহকারী ব্যবসায়ীদের এক সভা অনুষ্ঠিত হয়।

    এতে সভাপতিত্ব করেন ইমতিয়াজ মোহাম্মদ ফয়সল ও পরিচালনা করেন সাব্বির হোসেন চৌধুরী। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে কয়েকটি সিদ্ধান্ত গৃহিত হয়। যেমনঃ- ইন্টারনেট প্রযুক্তির বিকাশ ও উত্তর উত্তর অগ্রগতি সাধন, তথ্য প্রযুক্তির আইন ও নীতিমালার ভিত্তিতে ঐক্য, শান্তি, প্রগতি- এই নীতির আলোকে ব্যবসা পরিচলানা করা, ইন্টারনেট ব্যবসার প্রসার, বৃদ্ধি এবং সম্মানজনক ব্যবসা প্রতিষ্ঠিত করা, ব্যবসায় প্রতিযোগিতামূলক অসাধু কর্মপন্থা আনয়ন না করিয়া গ্রাহক সেবার মান উন্নয়ন করা, ইত্যাদি।

    সংগঠনের নাম সর্ব সম্মতিক্রমে “ইন্টারনেট প্রোভাইডার্স এসোসিয়েশন” নির্ধারণ করা হয়। সংঘটনের অস্থায়ী কার্যালয় স্টারভিউ টাওয়ার। উক্ত সভায় জনাব আহ্বায়ক আকছার আহমদ ( পরিচালক পেইস আইটি মকন দোকান) আহ্বায়ক এবং জনাব সদস্য সচিব হোসেন আহমেদ রুহুল ( চেয়ারম্যান সিটিনেট ব্রডব্যান্ড) কে সদস্য সচিব মনোনীত করে ০৯ (নয়) সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহ্বায়ক কমিটি আগামী ০৩ মাসের মধ্যে সকল প্রতিষ্ঠান হতে নূন্যতম একজন সদস্য গ্রহণের মাধ্যমে পূর্নাঙ্গ কার্যকরী পরিষদ গঠন করবেন।

    আহ্বায়ক আকছার আহমদ ( পরিচালক পেইস আইটি মকন দোকান)

    সদস্য সচিব হোসেন আহমেদ রুহুল ( চেয়ারম্যান সিটিনেট ব্রডব্যান্ড)

    উক্ত সভায় উপস্থিত ছিলেনঃ- মনিরুল ইসলাম তুরন, জসিম উদ্দিন শিমুল, বদরুল আলম, ছাব্বির হোসেন চৌধুরী, শোয়াইব আহমদ , ইমরান আহমদ, দিলওয়ার হোসেন, মোঃ শাহাদাত খান, নুরুদ্দিন, আব্দুল মতিন, নাইম আহমদ, বাছিত আহমদ, জিকু আহমদ, দিদার আহমদ, রাসেল আহমদ, সালমান আহমদ, রুহেল উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, ঝলক আচার্য্য, সৈয়দ ইমদাদুল হোসাইন মিলাদ, আব্দুল সালাম, মুরাদ আহমদ, প্রমুখ।

    [Total_Soft_Poll id=”3″]

    Leave a Reply

    Your email address will not be published.

    © স্বত্ব আজকের কাগজ ২৪ ডট নেট ।২০১৮-২০২১
    সম্পাদক ও প্রকাশক: কামরুল হাসান চৌধুরি
    পিয়াস বিল্ডিং পূর্ব শাহী ঈদগাহ, টিবি গেইট , সিলেট
    ফোন: ০১৭১১০০০২১৪ , ইমেইল: ajkerkagoj24@gmail.com
    %d bloggers like this: