নিউজ ডেস্কঃ
আজ : ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, রবিবার প্রকাশ করা : আগস্ট ২২, ২০২০

  • কোন মন্তব্য নেই

    চৌদ্দগ্রাম চিওড়া ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ

    এম এ আলম, চৌদ্দগ্রাম প্রতিনিধিঃঃ বর্তমান সরকার যেভাবে দেশের দরিদ্র মানুষদের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে তাতে আগামীতে সরকারী ভাতা নেয়ার মানুষও খুঁজে পাওয়া যাবে না। করোনা মহামারীর সময়েও ঝুঁকি নিয়ে সরকার দেশের দরিদ্র জনগোষ্ঠীর স্বার্থে কাজ করে যাচ্ছে।

    ২০ আগষ্ট বৃহস্পতিবার দুপর চৌদ্দগ্রাম উপজেলা চিওড়া ইউনিয়নে মিলনায়তন অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় দরিদ্র অসহায়দের মাঝে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার কার্ড
    জননেত্রী শেখ হাসিনার সরকার চালু করেছিল। তারই ধারাবাহিকতায়। চৌদ্দগ্রাম উপজেলা চিওড়া ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতার কার্ড করে দেয়া হয়েছে। বাকি যারা রয়েছেন আগামী এক বছরের মধ্যে সবাইকে ভাতার আওতায় আনা হবে। কেউ বাদ পড়বে না।
    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চেয়ারম্যান একরামুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন,এর সভাপতিত্বে ও ইউপি সচিব মোঃ রুলআমিন মজুমদার পরিচালনায় বিভিন্ন ভাতার কার্ড বিতরণের সভায় আরো উপস্থিত ছিলেন ইউনিয়নে প্যানাল চেয়ারম্যান মোঃ আলী হোসেন। ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি জয়নাল আবেদীন,ইউনিয়ান ছাএলীগ সভাপতি আবদুল্লা আল মামুন, ইউপি মেম্বার ইব্রাহিম আলম,ইউপি মেম্বার মোঃ আবুল হাসেম, ইউপি মেম্বার মোহাম্মদ বালু, ইউপি মেম্বার মোঃ হানিফ, ইউপি মেম্বার মোঃ মাহাবুবর রহমান, ইউপি মেম্বার আবদুল হক বছন।

    ইউপি সহকারী হিসাবরক্ষ মোঃ ইলিয়াছ ইউপি পরিষদের সকল জনপ্রতিনিধি,ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু সহ সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও স্থানীয় সংসদ সদস্য ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব ও তার পরিবারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া, ও মুনাজাত করা হয়।

    Leave a Reply

    Your email address will not be published.

    © স্বত্ব আজকের কাগজ ২৪ ডট নেট ।২০১৮-২০২১
    সম্পাদক ও প্রকাশক: কামরুল হাসান চৌধুরি
    পিয়াস বিল্ডিং পূর্ব শাহী ঈদগাহ, টিবি গেইট , সিলেট
    ফোন: ০১৭১১০০০২১৪ , ইমেইল: ajkerkagoj24@gmail.com
    %d bloggers like this: