নিউজ ডেস্কঃ
আজ : ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : আগস্ট ১৪, ২০২০

  • কোন মন্তব্য নেই

    ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কনপাড়া হতে সিংগারোলে যাতায়াতের যোগাযোগ বিছিন্ন-দেখার কেউ নেই

    গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ৮ নং দৌলতপুর ইউপির কনপাড়া মোর হতে পশ্চিমে সিন্ধুল্যা গ্রামের উপর দিয়ে সিংগারোল যাওয়ার রাস্তাটি তিন মাস ধরে যাতায়াতের জন্য যোগাযোগ বিছিন্ন হয়ে রয়েছে।সেই রাস্তার বুড়াবিল ব্রীজের পূর্ব দিকে ঘন বর্ষার কারনে রাস্তা ডুবে গেলে রাস্তা ভেঙে পানিতে ভেসে যায় ফলে সাইকেল, মোটরসাইকেল, ভ্যান,রিক্সা,অটোচার্জার,ট্রাক,টলি সহ পথচারীদের যাতায়াতের যোগাযোগ বিছিন্ন হয়ে পড়ে। দীর্ঘ দিন ধরে যাতায়াতের চরম অসুবিধার মধ্যে দিনাতিপাত করছেন ঐ এলাকার মানুষ।

    এ বিষয়ে সিংগারোল গ্রামের রঞ্জিত চন্দ্র রায়ের সাথে কথা হলে তিনি বলেন,আমরা এ রাস্তা দিয়ে যাতায়াত করতে পারছিনা দীর্ঘ তিন মাস ধরে।এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু কার্তিক চন্দ্র রায় চেয়ারম্যান হওয়ার পরে এ রাস্তায় কোন দিন আসেননি।দীর্ঘ তিন রাস্তা ভেঙে রইলেও এখনো কোন যোগাযোগর জন্য রাস্তা ভাঙনের ব্যাবস্থা না হওয়ায় আমরা চলচলে চরম দূর্ভোগে রয়েছি। রঞ্জিত আরো বলেন আমার এই রাস্তা ভাঙন বেধে দেওয়ার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।এবং ঠাকুরগাঁও- আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ জাহিদুর রহমান জাহিদের প্রতি আকুল আবেদন জানান এমপি সাহেব যেন এ রাস্তাটির পাকাকরণ করে দেন।

    এছাড়া ও আজিমউদ্দিন নামে এক ব্যাক্তি বলেন সব রাস্তা পাকা হয় হেডিং বম হয় কিন্তু আমাদের এ রাস্তাটি চলাচলের আযোগ্য হয়ে পড়ে বর্ষা এলে তবু্ও এ রাস্তা পাকাও হয়না হেডিং বম ও হয়না।

    এ বিষয়ে ঐ এলাকার জনগণ ও সুশীল সমাজের ব্যাক্তি বর্গ দ্রুত রাস্তা সংস্কারের জন্য পাকা করনের জন্য কর্তৃপক্ষের নিকট নিকট দৃষ্টি আকর্ষণ করেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    © স্বত্ব আজকের কাগজ ২৪ ডট নেট ।২০১৮-২০২১
    সম্পাদক ও প্রকাশক: কামরুল হাসান চৌধুরি
    পিয়াস বিল্ডিং পূর্ব শাহী ঈদগাহ, টিবি গেইট , সিলেট
    ফোন: ০১৭১১০০০২১৪ , ইমেইল: ajkerkagoj24@gmail.com
    %d bloggers like this: