নিউজ ডেস্কঃ
আজ : ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার প্রকাশ করা : জুলাই ২৪, ২০২০

  • কোন মন্তব্য নেই

    উত্তরায় বহুতল ভবনে আগুন

    অনলাইন ডেস্ক,ঢাকা: ঢাকার উত্তরা ১৩ নম্বর সেক্টর গাঁওছুল আযম এ্যাভিনিট সড়কের একটি বহুতল বাণিজ্যিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের খ্রবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে তারা আগুন নিয়ন্ত্রণে একসাথে কাজ করে যাচেছন। আগুন এখনও পর্যন্ত নিয়ন্ত্রণ আসেনি।

    শুক্রবার দুপুর ২টা ৪০ মিনিটের দিকে উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টর গাঁওছুল আযম এভিনিউ সড়কের একটি বহুতল ভবনে আগুনের সূত্রপাত ঘটে।

    ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের স্টেশন অফিসার মোহাম্মদ হানিফ গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ শুক্রবার দুপুর ২টা ৪০ মিনিটের দিকে উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টর গাঁওছুল আযম এভিনিউ সড়কের একটি বহুতল ভবনে আগুনের সুত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উত্তরা স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। ওই ৭তলা বহুতল বানিজ্যিক ভবনের ৬ষ্ঠ তলায় আগুন লাগার পর তা চারপাশে ছড়িয়ে পড়ে।

    এদিকে, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার লিডার জীবন মিয়া গণমাধ্যমকে আগুন লাগার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। অভিযান শেষে বিস্তারিত বলা যাবে।

    অপর দিকে,ডিএমপির উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা আজ গণমাধ্যমকে আগুন লাগার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগুন লাগার পর থেকে আমার থানার একটি টহল পুলিশের টিম ঘটনাস্থলে পৌছেন। তারা ফায়ার সার্ভিসের সাথে একযোগে আগুন নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছেন। ওসি জানান, শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি।

    অনলাইন ডেস্কঃ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    © স্বত্ব আজকের কাগজ ২৪ ডট নেট ।২০১৮-২০২১
    সম্পাদক ও প্রকাশক: কামরুল হাসান চৌধুরি
    পিয়াস বিল্ডিং পূর্ব শাহী ঈদগাহ, টিবি গেইট , সিলেট
    ফোন: ০১৭১১০০০২১৪ , ইমেইল: ajkerkagoj24@gmail.com
    %d bloggers like this: