১৯ নং ওয়ার্ডে বয়স্ক ভাতা ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

অনলাইন ডেস্কঃ  অদ্য (১/০৯/ ২০২০ ইং) ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় এর সামনে বয়স্ক ভাতা ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ করা হয়। ১৯ নম্বর ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর জনাব এস এম শওকত আমিন তৌহিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র জনাব আরিফুল হক চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব অধ্যাপক জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারি ও মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জনাব আব্দুর রহমান জামিল।
এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে- দপ্তরী পাড়া এলাকার মুরব্বি আব্দুর রহিম আম্বিয়া, শাহেদ আহমদ, দর্জিবন্দ এলাকার মুরব্বি নজরুল বখত, মিতালী আবাসিক এলাকার মুরব্বি কমর উদ্দিন লস্কর, টিবি গেইট শাহী ঈদগাহ এলাকার মুরব্বি হাজী আব্দুল মতিন, খারপাড়া এলাকার মুরব্বি ব্যাংকার ও সাংবাদিক জাবেদ আহমদ, মুক্তার খাকির মানি এলাকার মিলাক আহমদ, আবু সাঈদ সেবু, দর্জিপাড়া এলাকার সিপার আহমেদ, শ্যাম বাবু।
মহানগর যুবলীগ নেতা আব্দুর রব সায়েম এর সঞ্চালনায় এছাড়াও উপস্থিত ছিলেন ১৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লার যুবসমাজ বৃন্দ।
অতিথিবৃন্দ তাদের বক্তব্যে – এমন অনুষ্ঠান করে প্রকৃত বয়স্ক ভাতা ভোগী ব্যাক্তিদের হাতে বই তুলে দেওয়ায় ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এস এম শওকত আমিন তৌহিদকে ধন্যবাদ জানান। তারা আর ও বলেন এই প্রথম ১৯ নম্বর ওয়ার্ডে প্রকাশ্যে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ অনুষ্ঠান যাহা উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে
উল্লেখ্য যে, প্রথম ধাপে ৫৫ জন আজ দ্বিতীয় ধাপে ১১৪ জন সহ মোট ১৬৯ জন বয়স্ক ও প্রতিবন্ধী ভাতাভোগী ব্যক্তি ভাতা সুবিধা পেয়েছেন।
আগামী ৭ সেপ্টেম্বর ২০২০ ইং রোজ সোমবার সকাল ১০ টায় উক্ত ভাতাভোগী ব্যক্তিগণ ভাতা বই ও মূল এনআইডি কার্ড সাথে নিয়ে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে স শরিরে উপস্থিত হয়ে ভাতা উত্তোলনের জন্য অনুরোধ করা যাচ্ছে।
অনুরোধক্রমে জনাব এস এম শওকত আমিন তৌহিদ কাউন্সিলর ১৯ নম্বর ওয়ার্ড, সিলেট সিটি কর্পোরেশন।