‘হয় বউ, না হয় লাশ’ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান

গোপালগঞ্জ:: গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক কলেজ ছাত্রী। হয় বউ, না হয় লাশ হয়ে প্রেমিকের বাড়ির শ্মশানে যাবেন বলে জানিয়েছেন এই অবস্থানকারী।

জানাগেছে, উপজেলার কলাবাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের মলয় ঘটকের ছেলে তরুন ঘটকের সাথে মাদারীপুর জেলার কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর সাথে গত ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

গত বৃহস্পতিবার (০৬ জুন) তরুন ঘটক ওই ছাত্রীকে বিয়ের কথা বলে ফোন দিয়ে তার বাড়িতে আসতে বলে। ওই দিনই ফোন পেয়ে ওই ছাত্রী তরুন ঘটকের বাড়িতে আসে। ওই ছাত্রী তরুনের বাড়িতে ওই ছাত্রী আসার পর তাকে মারধর করে তরুন বাড়ি থেকে পালিয়ে যায়।

তরুন ঘটকের বাড়ী অবস্থানকারী ওই ছাত্রী জানান, তরুনের সাথে ৪ বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে আমার সাথে পরিচয় হয়। এর পর কালকিনিতে বসে আমাদের দু’জনের সাক্ষাত হয়। সাক্ষাত থেকে প্রেম। এর পর তরুন আমাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময় ঢাকায় নিয়ে তার সায়েদাবাদের বাসায় বসে শারীরিক সম্পর্ক চালিয়েছে। গত বৃহস্পতিবার তরুন আমাকে ফোন করে বাড়িতে এনে মারধর করেছে। ও যদি এখন আমাকে বিয়ে না করে তা হলে এই বাড়ীতেই আমি আত্মহত্যা করবো।

তরুনের মা ইতি ঘটক বলেন, এই মেয়ে ও তরুনের মাঝে প্রেম সম্পর্কে আমরা কিছুই জানিনা। তরুন ঢাকায় লেখাপড়া করে। বর্তমানে তরুন ঢাকায় আছে। এই বিষয়টি সমাধানের জন্য দু’পক্ষের
অভিভাবকদের মাঝে আলোচনা চলছে।

পিবিএ