সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিষ্ট্রার সমিতি কার্যকরি কমিটির ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত

সিলেট ডেস্কঃ সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিষ্ট্রার সমিতি কার্যকরি কমিটির ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় নগরীর উপশহরস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স এ পুনর্মিলনী সভা হয়।
সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিষ্ট্রার সমিতি কার্যকরি কমিটির সহ সভাপতি কাজী মাওলানা ক্বারী গোলাম আহমদের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কারী মাওলানা মঈনুল ইসলাম পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কাজী খন্দকার মাওলানা ফখরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাওলানা জয়নুল ইসলাম মুনিম।
বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা শাখার সভাপতি ও বিভাগীয় কমিটির সহ সভাপতি কাজী মাওলানা সিরাজুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাওলানা আব্দুস সামাদ, কোষাধ্যক্ষ কাজী মাওলানা খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আব্দুল জলিল খান, সহ সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী মাওলানা জমিরুল ইসলাম মমতাজ, আইন সম্পাদক এড. কাজী মাওলানা মঈন উদ্দিন আহমদ, কাজী মাওলানা মাহবুব আহমদ, কাজী মাওলানা আবু নূর মো. নুরুল আজিজ চৌধুরী, কাজী মাওলানা মো. ফজলুর রহমান, কাজী মাও: মোখলেছুর রহমান আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি
সভায় বড়লেখা থানার ৯নং ইউনিয়নের নিকাহ রেজিষ্ট্রার কাজী মাওলানা ফয়েজ উদ্দিনের মৃত্যুতে সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। আলোচনা সভায় আশুরা তাৎপর্য সম্পর্কেও বিস্তারিত আলোচনা করা হয়।

সংবাদকর্মি নিয়োগ চলছেঃ-

দেশের সকল জেলা উপজেলাইয় সংবাদকর্মি নিয়োগ চলছে । আমাদের সাথে কাজ করতে সরাসরি যোগাযুগ করুন ০১৭১১০০০২১৪