সিলেটে বিএনপি বাঁচাও দাবিতে মিছিল

অনলাইন ডেস্কঃ সিলেটে ‘বিএনপি বাঁচাও’ দাবির মিছিলে পুলিশ লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দিয়েছে। এসময় পুলিশের লাঠিপেটায় অন্তত ৩০ নেতাকর্মী আহত হয়েছেন। শনিবার (৯ নভেম্বর) বিকেলে শহরের নাইওরপুল এলাকায় এ ঘটনা ঘটে।

যুবদলের দুটি কমিটি ঘোষণা করায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হকসহ বিএনপির প্রতিষ্ঠাকালীন চার নেতা পদত্যাগের সিদ্ধান্ত নেন। এ অবস্থায় বিএনপির তৃণমূলে এক ধরনের অস্থিরতা বিরাজ করায় ‘বিএনপি বাঁচাও’ দাবিতে একটি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের নাইওরপুল এলাকায় পৌঁছালে বাধা দেয় পুলিশ। একপর্যায়ে বাধা ডিঙিয়ে মিছিল এগিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ তাদের ওপর লাঠিপেটা করে। এতে অন্তত ৩০ নেতাকর্মী আহত হন বলে মিছিলে অংশ নেয়া বিএনপির নেতারা জানান।

আহতদের মধ্যে যুবদল সিলেট জেলার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল বাহার চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মওদুদুল হক, ছাত্রদলের এমসি কলেজ শাখার সাবেক আহ্বায়ক বদরুল আজাদসহ ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা বলেন, পুলিশের ওপর হামলার চেষ্টা হওয়ায় লাঠিপেটা করে তাদের ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে। মিছিলকারীদের ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে পুলিশ।

বিএনএ নিউজ২৪/জেবি

সংবাদকর্মি নিয়োগ চলছেঃ-

দেশের সকল জেলা উপজেলাইয় সংবাদকর্মি নিয়োগ চলছে । আমাদের সাথে কাজ করতে সরাসরি যোগাযুগ করুন ০১৭১১০০০২১৪