সাতকানিয়ায় অটোরিক্সা-ট্রাকের সংঘর্ষে হতাহত ৩

অনলাইন ডেস্কঃ : সাতকানিয়া উপজেলায় দ্রুতগতির একটি মাটিবাহী ডাম্পার ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে জিন্নাত আরা বেগম(২৩) নামের একজন নারী নিহত হয়েছেন। এই ঘটনায় চালকসহ আহত হয়েছেন আরও দুজন। নিহত নারী উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ৯নং ওয়ার্ড দক্ষিণ গুরগুরি এলাকার প্রবাসী মকছুদুর রহমানের স্ত্রী।

রোববার(১০নভেম্বর) দুপুরের দিকে সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এসময় সিএনজি অটোরিক্সায় থাকা নিহতের বোন জন্নাতুল ফেরদৌস(১৮) ও সিএনজি চালক আবদুর রহিম(৩৮) আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার দুপুরে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ফুলতলা বাজার এলাকা থেকে দুজন নারী যাত্রী নিয়ে একটি সিএনজি এওচিয়া চুড়ামনি এলাকার উদ্দেশ্যে রওনা দেয়। পরে সিএনজিটি সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা দ্রুতগামী মাটিবাহী একটি ডাম্পার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নারী নিহত হন।

আহতদের উদ্ধার করে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে সাতকানিয়া থানা পুলিশ। এছাড়া ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী জানান, কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় ডাম্পার ট্রাক ও সিএনজি অটোক্সিার মুখোমুখি সংঘর্ষে ৯নং ওয়ার্ডের স্থানীয় একজন নারী নিহত হয়েছে। আহত অন্য একজন নারী ও চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে শুনেছি।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মঞ্জুর মোর্শেদ জানান, দুপুরে সড়ক দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীর বলেন, সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় ডাম্পার ট্রাক ও সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/ সৈয়দ মাহফুজ-উননবী খোকন,এসজিএন

সংবাদকর্মি নিয়োগ চলছেঃ-

দেশের সকল জেলা উপজেলাইয় সংবাদকর্মি নিয়োগ চলছে । আমাদের সাথে কাজ করতে সরাসরি যোগাযুগ করুন ০১৭১১০০০২১৪