আজকের কাগজ

BANGLADESHI Latest Online News

শনিবার থেকে মাঠে খাবার পরিবেশন শুরু করছে Mom’s Kitchen!!

1 min read

সিলেট ডেস্কঃ শনিবার ৭ সেপ্টেম্বর থেকে দুপুরের খাবার পরিবেশন শুরু কর‍তে যাচ্ছে সিলেটের প্রতিষ্টান Mom’s Kitchen Catering service
এ নিয়ে কথা হয় প্রতিষ্ঠানের পরিচালক ইমাদ আহমেদ এর সাথে। তিনি বলেন কর্পোরেট জীবনে আমাদের সব থেকে বড় সমস্যা সঠিক সময়ে স্বাস্থ সম্মত খাবার খেতে না পারা।অনেক সময় দেখা যায় আমরা সময়ের কারনে আমাদের অফিস,দোকান বা কর্মস্থল থেকে সঠিক সময়ে আমাদের খাবার ক্ষেতে পারিনা,এবং বাহিরের খাবারের মান ও ভালো থাকে না,তার উপর আছে খাবারে অতিরিক্ত খরচ।এই সব কিছু বিবেচনায় নিয়ে হটাৎ করেই আমার ইচ্ছে হয় যে আমি দুপুরের খাবারটি যদি স্বাস্থসম্মত এবং কম খরছে পরিবেশনের দায়িত্ব নিতে পারি তাহলে হয়ত সবার কিছুটা হলেও উপকার হবে এবং আমার মাধ্যমে কিছু মানুষের কর্মসংস্থান হবে,তার পর নিজেও কিছুটা ব্যাবস্যা করতে পারব। আমি এই সিদ্ধান্ত আমার আরো ৩জন বন্ধুর( সজল,টিপু,শফিকুল) সাথে শেয়ার করি এবং তারাও তাতে সম্মতি দেয়।এর পর থেকেই শুরু হয় আমাদের কিচেন তৈরি করার কার্যক্রম। অবশেষে আমরা আমাদের খাবার পরিবেশন শনিবার ৭ সেপ্টেম্বর থেকে শুরু করছি। আমরা চাই হাজারো ভেজালের ভিড়ে Mom’s kitchen হয়ে উঠুক কর্পোরেট জীবনে খাবারের জন্য এক বিশ্বস্থ নাম।
আমরা আপনাদের কথা দিচ্ছি আমরা খাবারের মানের সাথে কোন রকম কোন আপোষ করব না।
আমরাই দিচ্ছি প্রতিদিন মাত্র ৮৫ টাকায় ভরপুর খাবারের সুযোগ,যেখানে থাকছে(মাছ,মুরগীরমাংস,গরুর মাংস,ডিম এবং কোয়েল পাখি) এবং আমাদের নিজশ্ব ডেলিভারি ম্যান দ্বারা সঠিক সময়ে হটপটের মাধ্যমে গরম খাবার আপনাদের কাছেই চলে যাবে সম্পুর্ন ডেলিভারি চার্জ ছাড়া।তাই যারা এই লেখাটি পড়ছেন আপনাদের সহোযোগিতা কামনা করছি এবং দোয়া করবেন আমরা যেনো সুন্দর ভাবে আপনাদের খাবার পরিবেশনের দায়িত্ব পালন করতে পারি।