বিজ্ঞপ্তিসিলেট

মাহফুজউল্লাহর মৃত্যুতে ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরীর শোক

সিলেট:: বিশিষ্ট সাংবাদিক মাহফুজউল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বিএনপির ফরেন এফেয়ার্স কমিটির সদস্য ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী।

ডক্টর মোহাম্মদ চৌধুরী দেশবরেণ্য সাংবাদিক মাহফুজউল্লাহর মৃত্যুতে এক শোক বার্তায় বলেন, “বিশিষ্ট সাংবাদিক, লেখক ও কলামিস্ট মাহফুজ উল্লাহর আকস্মিক মৃত্যুতে আমি গভিরভাবে শোকাহত। জাতি আজ তার একজন মূল্যবান সম্পদ হারালো। আমি তাঁর শোকগ্রস্থ পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি এবং মরহুমের বিদেহী আত্মার শান্তির জন্য পরম করুণাময় আল্লাহ রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করছি।”

উল্লেখ্য, ২৭শে এপ্রিল শনিবার বাংলাদেশ সময় বেলা ১০টা ৫ মিনিটে থাইল্যান্ডের বামরুনগ্রাদ আন্তর্জাতিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৯ বছর বয়সে মৃত্যুবরণ করেন দেশবরেণ্য সাংবাদিক মাহফুজ উল্লাহ। কিছুদিন ধরে হৃদরোগ, উচ্চরক্তচাপ, কিডনি ও ফুসফুসের জটিলতায় ভুগছিলেন কীর্তিমান এই সাংবাদিক। গত ২রা এপ্রিল হৃদরোগে আক্রান্ত হলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করে আইসিইউতে রাখা হয়েছিল। স্কয়ারে কয়েকদিন লাইফ সাপোর্টে থাকার পর উন্নত চিকিৎসার জন্য গত ১১ই এপ্রিল তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ব্যাংককে নিয়ে বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়।

Show More