জেলার খবর

মরহুম আক্কেল আলী তালুকদার স্মৃতী ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

আহম্মদ কবিরঃঃ বর্ণাট্য আয়োজনের মধ্যদিয়ে , সুনামগঞ্জ মধ্যনগর ২নং দক্ষিণ বংশিকুন্ডা ইউনিয়নের মরহুম আক্কেল আলী তালুকদার স্মৃতী পরিষদ ও বংশিকুন্ডা ফুটবল ক্লাবের আয়োজনে। বংশিকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয়ের মাঠে, মরহুম আক্কেল আলী তালুকদার স্মৃতী ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় রংচি ইয়াং স্পোর্টিং ক্লাব বনাম বাসাউরা ইয়াং স্পোর্টিং ক্লাব এর ফাইনাল খেলার,নির্ধারিত ৪০ মিনিট গোল শুন্য ড্র হওয়ার পর পেনাল্টির মাধ্যমে ফলাফল নির্ধারন করার সিদ্ধান্ত নেযা হলেও উভয় দলই ৪টি করে গোল করে । এতেও খেলার ফলাফল নির্ধারন না হওয়ায় আবার পেলান্টির সিদ্ধান্ত নেওয়া হলে-ও উভয় দলই ৩টি করে গোল করে। শেষে পরবর্তীতে পুনরায় এই খেলা হবে বলে খেলা পরিচালনা কমিটির সিদ্ধান্ত করা হয়, এবং কবে খেলা হবে তা আলোচনার পর ঘোষণা করা হবে ।
আজ শুক্রবার ৫জুলাই বিকাল ৫টার সময় অনুষ্ঠিত ফাইনাল খেলায়,প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এম,পি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস,প্রমুখ এছাড়াও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।
এদিকে, মধ্যনগর দির্ঘ্যদিন পর, অনুষ্ঠিত মরহুম আক্কেল আলী তালুকদার স্মৃতী ফুটবল টুর্নামেন্ট ফাইনাল উপভোগ করতে ধর্মপাশা ও তাহিরপুর উপজেলার বিভিন্ন প্রান্তের ফুটবল প্রেমীরা বিকাল ৩টায় বংশিকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে জড়ো হয়। বিপুল সংখ্যক দর্শকের সমাগমে টান টান উত্তেজনার মধ্যে দিয়ে নির্ধারিত ৪০ মিনিটির খেলায় উভয় দলই গোল শুন্য ড্র করে। উত্তেজনা আরো বাড়তে থাকে কে হবে মরহুম আক্কেল আলী স্মৃতী ফুটবল টুর্নামেন্টের প্রথম চ্যাম্পিয়ন? শুরু হলো পেনাল্টি তাতেও জিঞ্জাসা থেকেই গেল “কেউ কাহারে নাহি ছাড়ে, দুদলেই সমানে সমান”। উভয় দল ৪টি করে গোল করে। অত:পর খেলার পরিচালনা কমিটি সিদ্ধান্ত নেন পুনরায় খেলা অনুষ্ঠিত হবার।

Show More