আজকের কাগজ

BANGLADESHI Latest Online News

মধ্যনগরে নিখোঁজের ১০দিনেও সন্ধান মেলেনি স্কুল ছাত্রীর

1 min read

আহাম্মদ কবিরঃ মধ্যনগর বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয়ের রীমা আক্তার নামের অষ্টম শ্রেণির এক ছাত্রী নিখোঁজ হওয়ার ১০ দিনেও সন্ধান মেলেনি। গত (৯,সেপ্টেম্বর) সোমবার বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে বের হয়ে যাওয়ার পর সে আর ফিরে আসেনি।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা-মা ও স্বজনদের মাঝে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে। ওই ছাত্রীকে খুঁজে বের করার জন্য আইন-শৃংখলা বাহিনীর সহায়তা চেয়েছে তার পরিবার।

নিখোঁজ ছাত্রীর বড় ভাই মো. বাবুল মিয়া জানান, তার বাড়ি সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার নংদক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়নের রংচী গ্রামে তার বাড়ি, তিনি পেশায় মৎস্যজীবী । তার ছোটবোন রীমা আক্তার বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

তিনি বলেন, এ ব্যাপারে আমি থানায় একটি সাধারণ একটি ডায়েরি করেছি, উনার ডায়রীতে উল্লেখ করেন। আমার ছোটবোন রীমা আক্তার( ১৩) বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী,বিদ্যালয়ের পাঠগ্রহণ এর জন্য আমার ছোট ভাই সম্রাট, থাকে প্রতিদিন বিদ্যালয়ে নিয়ে যায় এবং পাঠ শষে বাড়িতে নিয়ে আসে। প্রতিদিনের ন্যায় গত ৯,সেপ্টেম্বর সোমবার আনুমানিক সকাল ১০ঘটিকায় রীমা আক্তার কে বিদ্যালয়ের পাঠগ্রহণ এর জন্য দিয়ে আসে,প্রতিদিনের ন্যায় সেইদিন রীমাকে আনিতে গেলে বিদ্যালয়ে খুঁজিয়া পায় নই, তারপর সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করিলেও না পাওয়ায় মধ্যনগর থানায় একটি সাধারণ ডায়রী করেন।

এ ব্যাপারে মধ্যনগর থানা অফিসার ইন-চার্জ মোঃসেলিম নেওয়াজ বলেন এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে, স্কুল ছাত্রীটিকে অপহরণ করা হয়েছে কি-না সে ব্যাপারে জানতে চাইলে উনি বলেন এখনো আমরা বলতে পারছি না, নিখোঁজ ছাত্রীর ভাই থানায় খোঁজে পাচ্ছি না বলে থানায় একটি সাধারণ ডায়রী করেছেন, এবং এ ব্যাপারে আমাদের উদ্ধারের চেষ্টা চলমান রয়েছে।