আজকের কাগজ

BANGLADESHI Latest Online News

তাহিরপুরে শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে ডাকাতি

1 min read

তাহিরপুর প্রতিনিধিঃঃসুনামগঞ্জ তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ ভবনের ডিজিটাল সেন্টারে দুর্ধর্ষ ডাকাতির তথ্য পাওয়া যায়,।স্থানীয়দের তথ্যসুত্রে জানাযায় মঙ্গলবার রাতে পরিষদ ভবনের ডিজিটাল সেন্টারে ডাকাতির ঘটনাটি ঘটে।

তাহিরপুর শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের তথ্য সেবা দানকারী মো. আনোয়ার হোসেন গণমাধ্যম কে জানান ,প্রতিদিনের ন্যায় উনি গত মঙ্গলবার সকাল থেকে সন্ধা পর্যন্ত ডিজিটাল সেন্টারে অফিসিয়াল কাজকর্ম শেষে , সন্ধায় ডিজিটাল সেন্টারে দরজা,জানালা বন্ধ করে নিজ বাসস্থানে চলে যান।আজ বুধবার সকালে পরিষদের আশপাশের লোকজনের দেওয়া পরিষদের ডাকাতির সংবাদ পেয়ে। তিনি পরিষদের ওয়ার্ড সদস্যদের নিয়ে পরিষদে গিয়ে দেখতে পান ডিজিটাল সেন্টারের কাঠের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ষ্টিলের আলমারির ডয়ার ভেঙ্গে নগদ টাকাসহ, প্রয়োজনীয় কাগজপত্র ও কিছু আসবাপত্র ভাংচুর করে ফেলে রেখে যায় ডাকাতরা । তিনি বলেন, প্রায় ১৭ হাজার টাকা নগদ ও লাখ খানেক টাকার আসবাপত্র ভাংচুর করেছে।

এ ব্যাপারে উক্ত ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান খসরুল আলম জানান,তিনি জরুরি কাজে ঢাকা যাচ্ছেন, বিষয়টি থানায় অবগত করেছেন।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান গণমাধ্যম কে জানান, এ বিষয়ে শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের তথ্য সেবা দানকারী মো. আনোয়ার হোসেন থানায় একটি জিডি এন্টি করেছেন।