জেলার খবর

তাহিরপুরে পুলিশ নিয়োগ পরীক্ষায় উর্ত্তীণদের সংবর্ধনা জানান ওসি আতিকুল রহমান

আহম্মদ কবির তাহিরপুর হতেঃ সুনামগঞ্জ তাহিরপুর উপজেলায় পুলিশ নিয়োগ পরীক্ষায় উপজেলা থেকে বিনা খরচে উর্ত্তীন ৩৪জনকে তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ মোহাম্মদ আতিকুল রহমান এর উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়েছে।তাদের মধ্যে রয়েছে ৭জন নারী। সে সময় উপস্থিত ছিলেন সংবর্ধনা গ্রহণকারীদের অভিবাবক, সাংবাদিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
আজ (২২জুলাই) সোমবার ১১ঘটিকার সময় তাহিরপুর থানা হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।তাহিরপুর থানার অফিসার ইন-চার্জ আতিকুর রহমান, উপস্থিত নবাগত পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরন করে নেন । এ সময় বিনা টাকায় চাকরি নিয়ে পুলিশের শৃংখলা, সততা, জনগনের সেবা ও নিরাপত্তা প্রদান করা এবং সারদা প্রশিক্ষণ বিষয় মৌলিক ধারনা প্রদান করেন।
উল্লেখ্য, সুনামগঞ্জ জেলায় পুলিশ নিয়োগ পরীক্ষায় চুড়ান্ত পরীক্ষা শেষে তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়ন থেকে কোন প্রকার উৎকোচ ছাড়া ৩৪ জন উত্তীর্ণ হয়েছে।
সংবর্ধনা নিতে আসা নবাগত পুলিশ সদস্যরা জানান, কোন প্রকার উৎকোচ ছাড়া মেধা অনুযায়ী যোগ্যতা যাচাই করে নিয়োগ প্রক্রিয়া শেষ করায়, সুনামগঞ্জ জেলা সে সময়ের দায়িত্বরত যোগ্য এবং সৎ জেলা পুলিশ সুপার বরকত কে অফিসার হিসেবে পেয়ে আমরা ধন্য ।এবং সারাাাদে শেদনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কোন প্রকার উৎকোচ ছাড়া মেধা অনুযায়ী যোগ্যতা যাচাই করে পুলিশ নিয়োগ পরীক্ষা সম্পন্নকরণে উনা। প্রতি আমরা চিরকৃৃতজ্ঞ। তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ আতিকুর রহমান বলেন পুলিশের সুযোগ্য আইজিপি মহোদয়ের নির্দেশনায় জেলা পুলিশ সুপার মোঃবরক্ত উল্লাহ খান স্যারের সততা ও নিষ্ঠার কারনে, জেলায় বিভিন্ন স্তরের অসহায় গরীব পরিবারের অনেক সন্তানই তাদের মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেয়েছেন। তিনি বলেন এবারের নিয়োগে তাহিরপুর থানায় সর্বোচ্চ নিয়োগ লাভ করেছে।

Show More