আজকের কাগজ

BANGLADESHI Latest Online News

চৌদ্দগ্রাম থানার ওসির নির্দেশে কবরে রেখে যাওয়া বৃদ্ধ মহিলাকে হাসপাতালে ভর্তি করলেন পুলিশ ধন্যবাদ জানালেন উৎসুক জনতা

1 min read

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃঃ কুমিল্লার চৌদ্দগ্রামের ধোড়করা-চাঁনকার দীঘি সড়কের পাশে পাঠানপাড়ার একটি কবরস্থানে চারদিন আগে বৃদ্ধ মহিলাকে(৬৮) রেখে যায় তার স্বজনরা। সড়ক থেকে মহিলাকে স্পস্টভাবে দেখা না যাওয়ায় ঘটনা জানাজানি হয়নি। বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজের নির্দেশে মহিলাকে উদ্ধার শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশের একটি টিম। মানবতার কাজ করায় উৎসুক জনতা পুলিশকে ধন্যবাদ জানান।
স্থানীয়রা জানায়, কে বা কারা চারদিন আগে খুরশিদা বেগম নামের বৃদ্ধ মহিলাটিকে কবরস্থানে রেখে যায়। এ সময় তার পাশেই চার প্যাকেট, চারটি পানির বোতল, একটি কয়েল ছিল। মহিলাটি কথা বলতে পারে। কিন্তু নিজের নাম, গ্রাম বা অন্য পরিচয় কারও কাছে বলে না। বিশেষ করে ছেলেদের নাম জিজ্ঞেস করলে ক্ষিপ্ত হয়ে উঠে বলে-ক্যান্টেনম্যান্ট(কুমিল্লা) এলাকার মেহেরাজের জামাই রায়হান ও বিজয়পুরের সবুজের বাপে জানে। আর কিছুই বলতে চান না তিনি। গত চারদিন আশ-পাশের মহিলারা খাবার নিয়ে আসলে তিনি নেন এবং সময় মতো খান। এক পর্যায়ের বৃহস্পতিবার বিকেলে খবর পেয়ে চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ মাহফুজের নির্দেশে কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই কামাল হোসেনের আন্তরিক প্রচেষ্টায় বৃদ্ধ মহিলাকে উদ্ধার শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ব্যাপারে কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই কামাল হোসেন জানান, ‘খবর পেয়ে বৃদ্ধ মহিলাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে’।

এম এ আলম
চৌদ্দগ্রাম, কুমিল্লা
মোবাইল : ০১৮৩১ ০৫৫ ২৫৫
তারিখ : ২২.০৮.২০১৯