জেলার খবর

আ ন ম শফিকুলের মৃত্যুতে ড. ইনামুল হক চৌধুরীর শোক

অনলাইন ডেস্কঃ বীর মুক্তিযোদ্ধা সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিলেট ডায়বেটিক সমিতির কার্যকারী সদস্য আ ন ম শফিকুল হক আর নেই। বুধবার বিকেল সাড়ে ৩ ঘটিকায় নগরীর সোবহানীঘাটস্থ একটি বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। আ ন ম শফিকুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বিএনপি ফরেন এফেয়ার্স কমিটির সদস্য ড. মোহাম্মদ ইনামুল হক চৌধুরী।

এক শোকবার্তায় ডক্টর মোহাম্মদ চৌধুরী বলেন, দেশের যে কোন ক্রান্তিলগ্নে আ ন ম শফিকুল হক কান্ডারির ভূমিকায় নিজেকে তুলে ধরেছেন। দেশের জন্য তিনি আজীবন কাজ করে গেছেন। আ ন ম শফিকের অবদান কখনোই ভুলার নয়। সিলেটের মানুষ তাকে চিরদিন স্মরণ রাখবে। তাঁর মতো গুনীজনের মৃত্যুতে সিলেটের রাজনীতিতে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।

ডক্টর মোহাম্মদ ইনামুল হক চৌধুরী শোকবার্তায় আ ন ম শফিকের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, আ ন ম শফিক দীর্ঘদিন ধরে দূরারোগ্য ক্যান্সার রোগে ভূগছিলেন। এর আগে তিনি ভারতে গিয়ে লিভার ট্রান্সপ্ল্যান্ট করে এসেছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে সহ অসংখ্য আত্বীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

Show More